kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিগ বাজেটের ছবিগুলোর মধ্যে অন্যতম হল প্রভাস এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’। টিজার থেকে শুরু করে ট্রেলার সমস্ত কিছুতেই বাজিমাত করেছে ছবিটি। মুক্তির আগেই ‘সাহো’ আয় করে ফেলল ৩২০ কোটি! সূত্রের খবর, ছবিটির বাজেট ছিল ৩৫০ কোটি টাকা, থিয়েট্রিকাল রাইটস বিক্রয় থেকে ছবিটি আয় করেছে ৩২০ কোটি। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে। ‘সাহো’ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে প্রভাস এবং শ্রদ্ধা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা। পরিচালক হলেন সুজিথ।

২০১৪ ‘বাহুবলী’ মুক্তির পর বলিউডে প্রভাসের ভক্তদের সংখ্যা বাড়তে শুরু করে। এরপর ‘বাহুবলী ২: দ্য কনক্লুসান’-এ প্রভাসের অ্যাকশনের মাত্রা ছবিকে আলাদা মাত্রায় নিয়ে যায় এবং বক্স অফিসে তা সুপারহিট হয়। এরপর থেকেই অভিনেতার ভক্তরা তাঁর পরবর্তী ছবির অপেক্ষা করছিলেন। এদিকে ‘সাহো’ ছবিটি ১৫ অগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরে মুক্তির তারিখ বদল করে ৩০ অগস্ট করা হয়। এর জন্য অভিনেতা বলিউডকে ধন্যবাদ জানান এবং একটি লেখা পোস্ট করেন। প্রভাস লিখেছেন, ‘সমস্ত অভিনেতা, পরিচালক এবং প্রযোজকদের জানাই অসংখ্য ধন্যবাদ। যারা নিজেদের ছবি মুক্তির তারিখ পুনরায় নির্ধারণ করেছেন শুধুমাত্র ‘সাহো’-র জন্য। আমাদের টিম আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকবে, এবং আমরা আপনাদের ছবির জন্য জানাই অভিনন্দন।’

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas) on Aug 5, 2019 at 9:31pm PDT

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, প্রভাস, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদী, চাঙ্কি পাণ্ডে এবং অনান্য কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here