ডেস্ক: ফের বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে এলেন দক্ষিনী অভিনেতা প্রকাশ রাজ। বিজেপি সহ নরেন্দ্র মোদীর উপর একাধিক তোপ দাগার পর এবার তাঁর নিশানায় বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। কাঠুয়া গণধর্ষণ কাণ্ডের কথা টেনে অমিতাভকে ‘ভীতু’ আখ্যা দিলেন প্রকাশ।

স্পষ্ট অথচ বিতর্কিত বয়ানের কারণে মাঝে মধ্যেই প্রকাশের নাম দেখা যায় সংবাদমাধ্যমে। মাসখানেক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিজের থেকেও ভাল অভিনেতা বলে কটাক্ষ করেছিলেন প্রকাশ। শুক্রবার এক সংবাদ মাধ্যমকে সাক্ষাতকার দেওয়ার সময় কাঠুয়া গণধর্ষণ কাণ্ড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন প্রকাশ। তিনি বলেন, ”কাঠুয়া গণধর্ষণ কাণ্ডে অমিতাভ বচ্চনের মুখ খোলা উচিত ছিল। ওনার কণ্ঠস্বর তো খুবই ভাল।” প্রকাশ আরও বলেন, ”জম্মু কাশ্মীরের ৮ বছরের শিশুর সঙ্গে হওয়া গণধর্ষণ নিয়ে একটা শব্দও খরচ করলেন না অমিতাভ। আমার মতে ওনার নিস্তব্ধতা আসলে ভীরুতা।”

প্রসঙ্গত, কেন্দ্রীয় সরকারের প্রকল্প ‘বেটি পড়াও বেটি বাঁচাও’ প্রকল্পের অ্যাম্বাসেডর অমিতাভ বচ্চনকে কাঠুয়াকাণ্ড নিয়ে কিছু বলতে বলা হলে তিনি সাংবাদিকের প্রতি উষ্মা প্রকাশ করেন এবং কথা বলতে অস্বীকার করে দেন। এই নিয়ে প্রকাশ বলেন, ”ওনার এই নিয়ে মুখ খোলা উচিত ছিল। এটা খারাপ হল। আমি চাইছিলাম যেন অমিতাভ কথা বলেন। আমি মনে করি শিল্পি হিসাবে সমাজের প্রতি এটা আমাদের কর্তব্য। শিল্পি যদি ভীতু হয়ে যান তবে সমাজও ভয় পাবে।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here