ডেস্ক: বিজেপির কট্টর বিরোধিতা করার কারণে যথেষ্ট সুনাম রয়েছে দক্ষিনি অভিনেতা প্রকাশ রাজের। ফের একবার একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের অনুষ্ঠানে গিয়ে আসানসোলে সাম্প্রদায়িক অশান্তির ঘটনাকে কেন্দ্র করে বিজেপি সাংসদকে বাবুল সুপ্রিয়কে একহাত নিলেন প্রকাশ। হিন্দুত্ব এবং সংস্কৃতির ইস্যুতে বিজেপির উপর চিরাচরিত কায়দায় ‘অল আউট অ্যাটাক করেন এই সুপারস্টার।

কর্ণাটকে বিজেপির হার হবে এই নিয়েও ভবিষ্যতবানী করে দেন আত্মবিশ্বাসী প্রকাশ। বিজেপির হিন্দুত্বের কার্ড এই দক্ষিনি রাজ্যে কাজ করবে না বলে দাবি করেন তিনি। আসানসোল প্রসঙ্গে কথা বলতে গিয়ে বাবুল সুপ্রিয়কে আক্রমণ করে তাঁর ভাষার ব্যবহারকে বিজেপির অপসংস্কৃতি বলে আখ্যা দেন প্রকাশ রাজ। প্রসঙ্গত, অশান্তির ঘটনায় নিজের ছেলেকে হারিয়েও শান্তি বজায় রাখার প্রার্থনা করে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন আসানসোলের এক ইমাম। তাঁর কথা টেনে বাবুল বলেন, সংস্কৃতি শিখতে হলে ওই ইমামের কাছ থেকে শিখুন। যিনি নিজের ছেলেকে হারানোর পরও শান্তি রক্ষার আবেদন জানাচ্ছেন।

একই সঙ্গে উত্তপ্ত পরিস্থিতির সময় বাবুলের, ‘টেনে চামড়া খুলে নেওয়ার’ মন্তব্যেরও সমালোচনা করেন তিনি। বাবুলের এই মন্তব্যকে ‘অসভ্যতা’ বলেও খোঁচা দেন প্রকাশ। উল্লেখ্য, আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় দিনকয়েক আগেই তৃণমূলের কর্মীদের চামড়া টেনে খুলে নেওয়ার হুমকি দেন। এই প্রসঙ্গ টেনেই প্রকাশ বলেন, হিন্দু ধর্ম সহিষ্ণু, কিন্তু বিজেপির নেতারা কথা বলার সময় সহিষ্ণুতার কথা ভুলে যান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here