prashant kishor news
Parul

মহানগর ডেস্ক: ২০২১ বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে নির্বাচন কৌশলী তৈরি করেছিলেন ‘পোল স্ট্র্যাটেজিস্ট’ প্রশান্ত কিশোর। এরপরই বিপুল আসনে জয়ী হয়ে রাজ্যে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল। এই জয়ের পরেই প্রশান্ত কিশোর ঘোষণা করেছিলেন, পোল স্ট্র্যাটেজিস্টের কাজ তিনি আর করবেন না।

ads

তবে, সম্প্রতি এক সৌজন্য সাক্ষাৎকার যেন অন্য রকম জল্পনা উসকে দিল। প্রশান্ত কিশোর মহারাষ্ট্রের এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাৎ করেছেন।মধ্যাহ্নভোজনের পর পাওয়ারের বাড়িতে একটানা তিন ঘন্টার বৈঠক হয়। আর তাতেই বেড়েছে গুঞ্জন। পর্যবেক্ষকদের ধারণা ‘মিশন ২০২৪’ নিয়েই আলোচনা সেরেছেন দুই পক্ষ। জাতীয় স্তরে বিজেপি বিরোধী শক্তিকে একযোগে আনতেই এই আলোচনা।

প্রশান্ত কিশোরের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনে বিজয়ী মমতা বন্দ্যোপাধ্যায় এবং এম কে স্ট্যালিনকে সমর্থন করেছেন এমন নেতাদের সঙ্গে দেখা করবেন প্রশান্ত কিশোর। ফলে জল্পনা আরও জোড়ালো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই বাকিদের সঙ্গে নিয়ে ২০২৪ লোকসভায় লড়াই করার ইঙ্গিত দিয়েছেন। তবে, এই মোদীবিরোধী লড়াইয়ে প্রশান্ত কিশোর সাহায্য করবেন কিনা তা এখনও কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here