মহানগর ওয়েবডেস্ক: নারদার জট খুলতে তৎপর সিবিআই। ফলস্বরূপ টাকা নিতে যাদের দেখা গিয়েছিল তৃণমূল সেই সমস্ত নেতাদের একে একে তলব করতে শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সেই তালিকায় শনিবার ডাক পড়েছিল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় ও সদ্য প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়ের। তবে সিবিআই ডাকে সাড়া দিয়ে এদিন সকাল সকাল নিজাম প্যালেসে প্রসূন হাজিরা দিলেও, উপস্থিত হলেন না শোভন চট্টোপাধ্যায়। বরং জানিয়ে দিলেন। কাজে ব্যস্ত থাকায় আসতে পারবেন না তিনি।

নারদার ভিডিও ফুটেজে টাকা হাতে যাদের দেখা গিয়েছিল তাঁদের মধ্যে অন্যতম নাম প্রসূন ও শোভন। এর আগে অবশ্য একবার প্রসূন বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল সিবিআই নেওয়া হয়েছিল তাঁর কণ্ঠস্বরের নমুনাও। তবে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল ও তৃণমূল সাংসদ কেডি সিংকে মুখোমুখি জেরার পর একাধিক তথ্য পায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তার ভিত্তিতেই ফের জেরার পথে হাটে তদন্তকারীরা। এদিন সিবিআইয়ের ডাক পেয়ে সকাল ১০ টা নাগাদ নিজাম প্যালেসে হাজির হন প্রসূন। জানা যাচ্ছে, ফুটেজের সঙ্গে প্রসূনের কণ্ঠস্বর মিলিয়ে দেখবে সিবিআই।

এদিকে, জেরার জন্য এদিন শোভন চট্টোপাধ্যায়কে ডাকা হলেও তিনি আসেননি বরং আইনজীবী মারফৎ চিঠি পাঠিয়ে তিনি জানিয়ে দেন বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত এক মামলায় এদিন আদালতে হাজিরা দেওয়ার কথা রয়েছে তাঁর। ফলে এদিন আসতে পারবে না তিনি। শনির পরিবর্তে আগামী সোমবার তিনি হাজিরা দেবেন বলে জানিয়ে দিয়েছেন। এর পাশাপাশি, এদিন আশার কথা ছিল মদন মিত্রেরও। তিনিও আসেননি, তবে কবে আসবেন তাও কিছু জানাননি সিবিআইকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here