kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা গায়ত্রীদেবী করোনা আক্রান্ত হয়েছেন। ওই দু’জনের দ্রুত সুস্থতা কামনা করে একাধিক মন্দির ও মসজিদে প্রার্থনা করেন মন্ত্রীর অনুগামীরা। ইসকনের তরফে মেচেদায় করা হল নৃসিংহ যজ্ঞ। আজ সকালে দীর্ঘক্ষণ ধরে ইসকন মন্দিরে চলে এই যজ্ঞ-অনুষ্ঠান। মন্ত্রী এবং মন্ত্রী মায়ের নাম ও গোত্র ধরে আহুতি দেন শহিদ মাতঙ্গিনী ব্লকের তৃণমূল নেতা পঞ্চানন দাস। মন্ত্রী ও তাঁর মায়ের সুস্থতা কামনা করে একাধিক মসজিদেও প্রার্থনা করা হয়েছে।

এদিকে, তেমন বেশি কিছু উপসর্গ না থাকায় মন্ত্রী শুভেন্দু অধিকারী কোলাঘাটের সরকারি গেস্ট হাউস হোম আইসোলেনে আছেন। তাঁর বৃদ্ধা মা-কে ভর্তি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। মন্ত্রীর মা গায়ত্রী অধিকারীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর মন্ত্রিসভার অন্যতম সদস্য করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা হলেও উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিতে মুখ্যমন্ত্রী ফোন করেন মন্ত্রীর বাবা শিশির অধিকারীকে।

গোটা এই করোনা আবহে মন্ত্রী শুভেন্দু অধিকারী গোটা জেলায় তো বটে, রাজ্যের বিভিন্ন প্রান্তে একাধিক কর্মকাণ্ডে নিজেকে যুক্ত রেখেছিলেন। তার মধ্যে উল্ল্যেখযোগ্য হল, আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলা। ফলে বহু মানুষের সংস্পর্শে আসতে হয়েছে তাঁকে। করোনা মোকাবিলায় একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। একাধিক হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম ও ওষুধ পাঠিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার সেই মানুষটি করানো আক্রান্ত হওয়ায় স্বাভাবিক ভাবেই উদ্বেগে তাঁর অনুগামীরা। মন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন জানতে পারার পর থেকে দিকে দিকে তাঁর সুস্থতা কামনা করে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রার্থনা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here