kolkata news

Highlights

  • কুড়ির পুরভোট ও একুশের বিধানসভা নির্বাচনের আগে কর্মিসভা
  • উত্তরবঙ্গের মালদা ও দক্ষিণ দিনাজপুর সফরে আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়
  •  তিন মার্চ দক্ষিণ দিনাজপুরে ও পরেরদিন মালদায় তিনি কর্মিসভা করবেন বলে জানা গেছে

নিজস্ব প্রতিনিধি: কুড়ির পুরভোট ও একুশের বিধানসভা নির্বাচনের আগে কর্মিসভা করতে উত্তরবঙ্গের মালদা ও দক্ষিণ দিনাজপুর সফরে আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিন মার্চ দক্ষিণ দিনাজপুরে ও পরেরদিন মালদায় তিনি কর্মিসভা করবেন বলে জানা গেছে। ইতিমধ্যেই ওই সভা ঘিরে প্রস্তুতি শুরু করে দিয়েছে দুই জেলার দলীয় নেতৃত্ব। মুখ্যমন্ত্রীর ওই কর্মী সভা নিয়ে মঙ্গলবার জেলা দলীয় কার্যালয়ে বৈঠক করেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম বেনজির নুর।

বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল, দলের সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা, দুলাল সরকার, দলের চেয়ারপার্সন মোয়াজ্জেম হোসেন-সহ জেলার শীর্ষ নেতারা। ওই বৈঠকে মুখ্যমন্ত্রীর জেলা সফর ঘিরে আলোচনা হয়। জানা গেছে, তিন মার্চ দক্ষিণ দিনাজপুরে কর্মিসভা করার পর মালদায় কর্মিসভা করবেন তিনি।

এখনও পর্যন্ত ঠিক আছে, পুরাতন মালদার মাধাইপুরে বাইপাস সংলগ্ন মাঠে ওই সভা হতে পারে। গোটা জেলার বিভিন্ন পঞ্চায়েত ও ব্লক থেকে প্রায় পঞ্চাশ হাজার কর্মী ওই সভায় অংশ নিতে পারেন। এ প্রসঙ্গে দলের জেলা সভানেত্রী মৌসম বেনজির নুর বলেন, ‘আগামী মাসের চার তারিখ মালদা জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখানে একটি কর্মিসভা করার কথা আছে তাঁর। তারই প্রস্তুতি নিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক হয়েছে। আমরা প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চাই না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here