kolkata news

Highlights

  •  বঙ্গ রাজনীতিতে মাঝে মাঝেই ঝড় তুলে দিতে দিলীপ ঘোষ বরাবরই নম্বর ১
  • কড়া কথা শোনার জন্য নিজেদের সহ্যশক্তি বাড়ান
  • এইসব দেখার পরও আমার মুখ থেকে মিষ্টি মিষ্টি কথা আশা করেন?

মহানগর ওয়েবডেস্ক: কুকথা হোক বা কড়া কথা। বঙ্গ রাজনীতিতে মাঝে মাঝেই ঝড় তুলে দিতে দিলীপ ঘোষ বরাবরই নম্বর ১। এদিকে প্রতিদ্বন্দ্বী না থাকায় রাজ্য বিজেপির সভাপতি পদ ফের আলো করে বসেছেন দিলীপ ঘোষ। আর দ্বিতীয় বারের জন্য সভাপতি পদে বসেই বৃহস্পতিবার বেশ স্পষ্ট করেই তিনি জানিয়ে দিলেন নিজের অভ্যাসে কোনও পরিবর্তন আনবেন না তিনি। বরং সংবাদমাধ্যমকে জানিয়ে দিলেন, ‘কড়া কথা শোনার জন্য নিজেদের সহ্যশক্তি বাড়ান’।

সাম্প্রতিক সময়ে একের পর এক মন্তব্যের জন্য বেশ বিতর্ক তৈরি করেছেন দিলীপ ঘোষ। কিছুদিন আগে সরকারী সম্পত্তি নষ্ট প্রসঙ্গে তাঁর বক্তব্য ছিল, সরকারী সম্পত্তি যারা নষ্ট করেছে তাদের গুলি করে মারা হবে। শুধু তাই নয়, বুধবার সিএএ বিরোধিতায় ‘কাগজ আমরা দেখাব না’ নামে বুদ্ধিজীবীদের এক ভিডিও প্রকাশের পর বুদ্ধিজীবীদের ‘ননসেন্স’ বলতেও ছাড়েননি তিনি। এরইমাঝে দ্বিতীয়বার সভাপতি পদে বসে দিলীপ বুঝিয়ে দিলেন, নিজের জায়গা থেকে একচুলও সরবার পাত্র নন তিনি। সংবাদমাধ্যমের সামনে দিলীপ ঘোষ বলেন, আমাদের কর্মীরা ঘরছাড়া। কতজন মারা গিয়েছেন। সেই সমস্ত পরিবারের বাড়িতে যাওয়া যায় না। তা সত্ত্বেও তারা বিজেপি করতে ভয় পাচ্ছেন না। এইসব দেখার পরও আমার মুখ থেকে মিষ্টি মিষ্টি কথা আশা করেন? কড়া কথা শোনার জন্য সহ্য শক্তি বাড়ান।

একইসঙ্গে নিজের দলের কর্মীদের উদ্বুদ্ধ করে দিলীপ ঘোষ আরও বলেন, দিলীপ ঘোষ ইমানের সঙ্গে বেইমানি করে না। একুশে জবাব আমরা দেব। তাঁর দাবি মানুষ বিকল্প খুঁজে নিয়েছে। এখন পরীক্ষা দিয়ে পাশ করাটা বাকি। এছাড়াও অন্যান্য দল থেকে যারা বিজেপিতে আসছেন তাঁদের প্রসঙ্গেও দিলীপ বার্তা দিয়ে বলেন, ‘পদ নয়, দলে এলে পতাকা দেব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here