Ramnath kovind

মহানগর ডেস্ক:   বুকে অস্বস্তি নিয়ে শুক্রবার দিল্লির সেনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শনিবার তাঁকে এইমসে স্থানান্তিরত কর হয়েছে। শারীরিক অবস্থার পরীক্ষা করে এইমসের চিকিৎসকরা তাঁকে বাইপাস সার্জারির পরামর্শ দিয়েছেন বলে জানা গিয়েছে।

শনিবার দুপুরে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে সেনা হাসপাতাল থেকে এইমসে স্থানান্তরিত করা হয়। তারপর এইমসেই বাকি পরীক্ষা করা হয়। তারপরেই চিকিৎসকরা জানিয়েছেন, রাষ্ট্রপতির বাইপাস সার্জারির প্রয়োজন রয়েছে। সব ঠিক থাকলে আগামী ৩০ মার্চ তাঁর বাইপাস সার্জারি হবে বলে জানা গিয়েছে।

রাষ্ট্রপতির অসুস্থতার খবর পেয়ে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন। প্রধানমন্ত্রীর দফতর থেকেও আরোগ্য কামনা করে টুইট করা হয়। সেখানে রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করা হয়। টুইটে জানানো হয়, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের ছেলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে। রাষ্ট্রপতির তরফে সকল শুভাকাঙ্খীকে ধন্যবাদ দেওয়া হয়।

শুক্রবার সকালে বুকে অস্বস্তি নিয়ে সেনা হাসপাতালে ভর্তি হন রামনাথ কোবিন্দ। এরপর সেনা হাসপাতালের তরফে একটি মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, তাঁর শরীর স্থিতিশীল। আশঙ্কার কোনও কারণ নেই। শুক্রবার রাতে তিনি সেনা হাসপাতালেই চিকিৎসকদের তত্ত্ববধানে ছিলেন। শনিবার তাঁকে এইমস হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here