bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাস পজেটিভ কনিকা কাপুরের পার্টিতে ছিলেন বসুন্ধরা রাজে পুত্র দুষ্মন্ত সিং। খবর হল, পরবর্তী সময়ে তিনি রাষ্ট্রপতি ভবনের রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে যান। সেই খবরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। এবার জানা যাচ্ছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ স্বয়ং এখন পরীক্ষা করাতে চলেছেন করোনাভাইরাসের জন্য। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পরবর্তী কিছুদিনের কাজ স্থগিত রেখেছেন রাষ্ট্রপতি। নির্দেশিকা অনুযায়ী করোনা ভাইরাসের জন্য নিজের পরীক্ষা করাতে চলেছেন তিনি।

গত ১৫ মার্চ লন্ডন থেকে ভারতে ফেরেন বলিউড গায়িকা কনিকা কাপুর। তারপরে নিজের বাড়িতেই পার্টি দেন তিনি। সেই পার্টিতে ছিলেন বসুন্ধরা রাজে দুষ্মন্ত সিং সহ রাজনৈতিক ব্যক্তিত্বরা। জানা গিয়েছে, ১৮ মার্চ রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দুষ্মন্ত। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল। এরপর এই আশঙ্কা আরও প্রবল হয়।

আরও জানা গিয়েছে দুষ্মন্ত পরবর্তী সময় দেখা করেন একাধিক তারকার সঙ্গেও। যাদের মধ্যে ছিলেন বিজেপি নেত্রী হেমা মালিনি, বক্সার মেরি কমও। এমনকি তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়নের পাশেও বসেন তিনি। কনিকা কাপুর পজেটিভ আসায় এখন স্বাভাবিকভাবেই চিন্তিত সকলে। ইতিমধ্যেই এরা সকলেই চলে গিয়েছেন সেলফ কোয়ারান্টিনে।

উল্লেখ্য, ইতিমধ্যেই কনিকা কাপুর এর বিরুদ্ধে মামলা দায়ের করেছে উত্তরপ্রদেশ পুলিশ। তাদের অভিযোগ নিষেধাজ্ঞা না মেনে ইচ্ছাকৃত করোনাভাইরাস ছড়িয়েছেন তিনি। এছাড়াও তার পার্টিতে কারা কারা যোগ দিয়েছিলেন সে বিষয়ে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here