Home মহানগর 24x7 Exclusive বাড়ছে কোভিড, অনেকেই মানছে না করোনা বিধি, নিতে হবে কড়া পদক্ষেপ: প্রধানমন্ত্রী

বাড়ছে কোভিড, অনেকেই মানছে না করোনা বিধি, নিতে হবে কড়া পদক্ষেপ: প্রধানমন্ত্রী

0
বাড়ছে কোভিড, অনেকেই মানছে না করোনা বিধি, নিতে হবে কড়া পদক্ষেপ:  প্রধানমন্ত্রী
Parul

মহানগর ডেস্ক: দেশের উত্তরপূর্বের রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সাথে এক ভার্চুয়াল বৈঠকে দেশের করোনা পরিস্থিতি নিয়ে নিজের চিন্তা জাহির করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন আলোচনায় তিনি মুখ্যমন্ত্রীদের সামনে দেশের করোনা আবার বাড়তে থাকায় উদ্বিগ্ন প্রধানমন্ত্রী সবাইকে সতর্ক হতে অনুরোধ করেন। করোনার তৃতীয় ঢেউ নিয়েও নিজের ভাবনার কথা জানান তিনি।

তিনি জানান, “দেশে আবার বাড়তে শুরু করেছে কোভিড। একদম সূক্ষ্ম স্তর থেকেই আমাদের করোনাকে দমন করতে হবে। বিভিন্ন ভেরিয়েন্ট নিয়েও আমাদের সতর্ক থাকতে হবে। বিশেষজ্ঞরা তা নিয়ে গবেষণা করছেন। আমাদের উচিত জনগন যাতে উপযুক্ত কোভিড বিধিনিষেধ মান্য করে চলে তা দেখা”

প্রধানমন্ত্রী আরো জানান, “সম্ভাব্য তৃতীয় ঢেউ থেকে বাঁচতে গেলে আমাদের আরো বেশি মানুষকে টিকা দিতে হবে।”
এছাড়াও অনেকেই করোনা বিধি না মানা নিয়েও নিজের অসন্তোষের কথা জানান। তিনি বলেন, ‘অনেকেই উপযুক্ত করোনা বিধি মানছে না। বিশেষত পাহাড়ি এলাকায় ও বাজার চত্বরে অনেককেই বিধি ভঙ্গ করতে দেখা গেছে।”

প্রসঙ্গত সম্প্রতি হিমাচল প্রদেশের হিল ষ্টেশনে সবাই মাস্ক না পরায় এক শিশুকে সবাইকে সাবধান করার ভিডিও ভাইরাল হয়।
এমনিতেই করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় মোদি সরকারকে অব্যবস্থার দায়ে অভিযুক্ত হতে হয়। অপর্যাপ্ত ভ্যাকসিন ও অক্সিজেন সিলিন্ডার না পেয়ে খুবই দুর্দশায় পড়তে হয়ে হয়েছিল সাধারণ মানুষকে। যার ব্যবস্থা করার দায়িত্ব ছিল মোদি সরকারের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here