priyamani bengali news

মহানগর ওয়েবডেস্ক: জয়ললিতার বায়োপিকে আরও এক অভিনেত্রীর নাম যুক্ত হতে চলেছে। দক্ষিণী তারকা প্রিয়ামানিকে দেখা যেতে চলেছে ‘থালাইভি’-তে। জানা গিয়েছে, শশীকলার চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই অভিনেত্রী প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। ‘রাভান’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। পরিচালক মণি রত্নমের ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, প্রিয়ামানি এবং বিক্রমকে। শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’-এ একটি আইটেম গানে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এছাড়াও তাঁকে ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’-এ মনোজ বাজপেয়ীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। প্রিয়ামানি মূলত তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ছবিতে অভিনয় করেছেন।

এদিকে, জয়ললিতার বায়পিকের জন্য ছয় মাস আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন কঙ্গনা রানাওত। ভারতনাট্যম থেকে শুরু করে তামিল ভাষা সমস্তটাই শিখছেন তিনি। পাশাপাশি প্রসথেথিক মেকআপের জন্য ঘণ্টার পর ঘণ্টা সময় দিতে হচ্ছে কঙ্গনাকে। কিছুদিন আগেই ‘থালাভি’-র ফার্স্ট লুক সামনে আসে। জয়ললিতার বিনোদন জগত থেকে শুরু করে রাজনীতির ময়দানে প্রবেশ করা সমস্তটাই ফার্স্ট লুকে তুলে ধরা হয়েছে।

 

ছবির পরিচালক বিজয় কঙ্গনার অভিনয়ে প্রশংসা করে জানান, ‘এটি কোনও আঞ্চলিক ছবি নয়, এবং জয়ললিতার চরিত্রের জন্য কঙ্গনাই ছিলেন আমাদের প্রথম পছন্দ। আজকের দিনে ভারতবর্ষের একজন বড় তারকা কঙ্গনা রানাওত। এবং আমার মনে তিনি ছাড়া আর কেউ জয়ললিতার চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারবেন না । এইভাবেই আমরা জয়ললিতার গল্পটি ভারতবর্ষের সমস্ত দর্শকদের কাছে পৌঁছে দেব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here