FotoJet1212

ডেস্ক: গতবছরের ডিসেম্বর মাসে মহাসমারোহে বিয়ে সারেন নিক-ইয়াঙ্কা। তাঁদের বিয়েকে ঘিরে গোটা ভারত নয় বিদেশেও চর্চা শুরু হয়েছিল। মাত্র তিনমাসের সম্পর্ক তারপরেই বয়সে দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের বিয়েকে ঘিরে যোধপুরের উমেদ ভবনে বসেছিল চাঁদের হাট। কিন্তু সেই সম্পর্কেই আপাতত ধরেছে চিড়। বিদেশে এক সংবাদপত্র অনুযায়ী জানা গিয়েছে বিয়ের মাত্র তিনমাসের মাথায় বিচ্ছেদ ঘটতে চলেছে নিক-ইয়াঙ্কার। আর কিছুদিনের মধ্যেই নিজেদের বিবাহবিচ্ছেদ ঘটিয়ে ফেলবেন নিক ও প্রিয়াঙ্কা। তেমনটাই জানা গিয়েছে ওই সংবাদমাধ্যম সূত্রে। কারণ হিসাবে জানা গিয়েছে।

প্রিয়াঙ্কার অতিব্যস্ততা, পার্টি করা ও নিককে সময় না দেওয়া এইসব বিষয়ের জন্য বিস্তর অশান্তি হয়েছে নিক ও প্রিয়াঙ্কার মধ্যে। তাই তাঁদের সম্পর্ক এখন ঝুলছে সরু সুতোর মতো। সূত্র মারফত জানা গিয়েছে, নিক প্রথমে ভেবেছিলেন প্রিয়াঙ্কা খুব ঠান্ডা মেজাজের। কিন্তু বিয়ের পর তাঁর আচরণে বেজায় চটেছেন নিক ও তাঁর পরিবারের সদস্যেরা। প্রিয়াঙ্কার বদমেজাজ ও খারাপ আচরণের জন্য নিকের পরিবারের তরফ থেকেই তাঁকে চাপ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

 

ঘনিষ্ঠমহলে নিক জানিয়েছেন,”কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চেয়েছিলেন বিয়ে করে, সন্তানের জন্ম দিয়ে সুখের সংসার করতে কিন্তু এখন পার্টি করে দিন কাটাতে চাইছেন তিনি।” যদিও নিক ও প্রিয়াঙ্কার তরফ থেকে বা উভয়ের পরিবারের তরফ থেকেও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। সূত্রের খবর, হয়ত আগামী মাসেই নিক-ইয়াঙ্কার মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যেতে পারে। যদিও এই খবরের কোনও সত্যতা প্রকাশ্যে আসেনি। আর এই খবরকে ঘিরেই বলিপাড়ায় শুরু হয়েছে জল্পনা। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও এই প্রসঙ্গকে এড়িয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here