bengali news

মহানগর ওয়েবডেস্ক: নোভেল করোনা ভাইরাসের আক্রমণের জেরে স্তব্ধ গোটা বিশ্ব। এই রোগের হাত থেকে বাঁচতে অনেকেই নয় আইসোলেশন আর নয় বাড়িতেই সেলফ কোয়ারেন্টিনে চলে গিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়াও দীর্ঘ আটদিন ধরে বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এমনটাই এদিন জানিয়েছেন তিনি।

স্বামী নিক জোনাসের সঙ্গেই দীর্ঘ আটদিন ধরেই বাড়িতে সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন দেসি গার্ল। এদিন সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে নিজের ফ্যানেদের জানিয়েছেন সেই কথা। প্রিয়াঙ্কার বক্তব্য, ”আশা করি সবাই সুস্থ রয়েছেন। শুধুমাত্র আপনাদের সঙ্গে দেখা করতেই লাইভে এলাম। খুবই খারাপ সময় চলছে গোটা বিশ্বজুড়ে। আমাদের প্রত্যেকের জীবন এখন নানা ওঠানামার মধ্যে দিয়েই যাচ্ছে। নিক আর আমি গত সপ্তাহ থেকেই বাড়িতে রয়েছি আইসোলেশনে। আমরা যারা অভিনয়ের সঙ্গে যুক্ত, তাদের প্রত্যেকদিন নানা কাজ থাকে। কিন্তু হঠাৎ করেই যা যা ঘটেই চলেছে, বিশ্বাস হচ্ছে না আমার। প্রত্যেকে স্বাস্থ্যমন্ত্রকের নির্দেশিকা অনুসরণ করুন। চিকিৎসকদের পরমার্শ নিন। আমি আর নিক আপাতত সুস্থ রয়েছি।”


করোনার হাত থেকে বাঁচতে বেশ কিছু টিপসও দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছেন, ”আতঙ্ক ছড়াবেন না, নিশ্চিন্তে থাকুন। একে ওপরের খেয়াল রাখুন। যারা এই রোগে আক্রান্ত তাদের পাশে থাকুন। নিশ্চিন্তে থাকুন ও ভালো থাকুন।” কাজের কথা বলতে গেলে প্রিয়াঙ্কাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। এই ছবিতেই অভিনয় করতে দেখা গিয়েছিল ফারহান আখতার ও জায়রা ওয়াসিমকে। এছাড়াও চলতি বছরে রাজকুমার রাও-এর বিপরীতে ‘হোয়াইট টাইগার’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here