মহানগর ওয়েবডেস্ক: বলিউড থেকে হলিউড প্রিয়াঙ্কার জার্নি ভারতীয় অভিনেত্রীদের ঈর্ষার কারণ হতে পারে। বলিউডের হিন্দি ছবির পাশাপাশি হলিউডের একাধিক ছবি কিংবা টিভি সিরিজ ও ওয়েব সিরিজের কাজ নিয়ে সদা ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

এবার এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলেন অভিনেত্রী। সূত্রের খবর, প্রযোজক হিসেবে আমাজন প্রাইম এর সঙ্গে একটি আন্তজার্তিক চুক্তি করেছেন প্রিয়াঙ্কা। যার মাধ্যমে গোটা বিশ্বে ডিজিটাল ও টেলিভিশনে বিভিন্ন সিরিজ আনবেন প্রিয়াঙ্কা। ইংরেজি কিংবা হিন্দি ভাষায় একাধিক নতুন কাজ করবে প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা। যার জন্য আমাজন প্রাইম এর সঙ্গে কয়েকশো কোটি টাকার চুক্তি করেছেন বলিউডের ‘দেশি গার্ল’।

আগামী দু’বছর এই চুক্তিতে আমাজন প্রাইমে বিভিন্ন ধরনের গেম শো কিংবা ছবি ও ওয়েব সিরিজ বানাবে প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা। আপাতত প্রিয়াঙ্কা একটি গেম শো নিয়ে কাজ করছেন। যাতে স্বামী নিক জোনাস–এর সঙ্গে প্রযোজক হিসাবে কাজ করছেন প্রিয়ঙ্কা। মূলত নিজের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের আদলে এই গেম শো সাজিয়েছেন প্রিয়াঙ্কা। খুব শীঘ্রই আমাজন প্রাইম ডিজিটালে মুক্তি পাবে এটি।

এরই সঙ্গে রুশো ভাইদের পরিচালনায় একটি ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। তার বিপরীতে রয়েছেন রিচার্ড ম্যাডেন। এই ওয়েব সিরিজটি দেখা যাবে আমাজন প্রাইম প্ল্যাটফর্মে।

এই বিষয়ে গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘অভিনেত্রী এবং প্রযোজক হিসাবে আমি বরাবরই স্বপ্ন দেখেছি এমন একটা প্ল্যাটফর্ম তৈরির যেখানে বিশ্বের যে কোনও প্রান্তের মানুষ তাঁদের প্রতিভা ও শৈল্পিক চিন্তাভাবনার প্রকাশ ঘটাতে পারবে। যেখানে ভাষা বা ভৌগোলিক সীমারেখা কোনও প্রতিবন্ধকতা হবে না। এটা আমার প্রযোজনা সংস্থা পার্পেল পেবেল পিকচার্সের ডিএনএ’তে রয়েছে। আর আমাজনের সঙ্গে এই নতুন চুক্তি আশা করছি খুবই লাভজনক হবে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here