Home Featured করোনা’র সঙ্গে যুদ্ধে নামা মহিলাদের ১ লক্ষ মার্কিন ডলার অনুদান প্রিয়াঙ্কার

করোনা’র সঙ্গে যুদ্ধে নামা মহিলাদের ১ লক্ষ মার্কিন ডলার অনুদান প্রিয়াঙ্কার

0
করোনা’র সঙ্গে যুদ্ধে নামা মহিলাদের ১ লক্ষ মার্কিন ডলার অনুদান প্রিয়াঙ্কার
Parul

মহানগর ওয়েবডেস্ক : করোনা মোকাবিলায় সমাজের বিভিন্ন স্তরের মহিলাদের কুর্নিশ জানিয়ে আর্থিক অনুদান প্রিয়াঙ্কার। গোটা বিশ্ব জুড়ে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করতে স্বাস্থ্যকর্মী থেকে চিকিৎসা প্রত্যেকটি পেশার সঙ্গে যে সমস্ত মহিলারা যুক্ত রয়েছেন তাদের কথা ভেবেই এক লক্ষ মার্কিন ডলার আর্থিক অনুদান দিচ্ছেন বলিউডের ‘দেশি গার্ল’ ।

করোনা মহামারী আটকাতে সমাজের বিভিন্ন স্তরের মহিলারা, নিজেদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দিন রাত এক করে লড়ছেন। তাই তাদের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর প্রিয়াঙ্কা। বেসরকারি প্রতিষ্ঠান বনভিড স্পাইকড শেল্টিজার–এর সঙ্গে জোটবদ্ধ হয়ে এই আর্থিক অনুদান দেবেন অভিনেত্রী।

তবে শুধুমাত্র চিকিৎসা ক্ষেত্রেই নয় করোনা নিয়ে সমাজের সচেতনতায় যারা যুক্ত রয়েছেন সেই সমস্ত মহিলাদেরও বিশেষ সম্মান জানাতে চান অভিনেত্রী। এই প্রসঙ্গে এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘যে মহিলারা এই সঙ্কটের মধ্যে থেকে মাথা উচু করে এগিয়ে আসছেন আমরা তাদের সব মিলিয়ে এক লক্ষ মার্কিন ডলার অনুদান দেব। আপনাদের কাছে যদি এমন কোনও মহিলার খবর থাকে তাদের কাহিনী আমাদেরকে জানান। হতে পারে তিনি কোনও পরিষেবা শিল্পের সঙ্গে যুক্ত, বৃহৎ, ছোট ব্যবসার মালিক বা কোনও বিষয়ের প্রথম প্রতিক্রিয়া জানিয়ে অগ্রণী ভূমিকা নিয়েছেন। আমরা তাঁদের সম্মানিত করব।’

এর আগে করোনা মোকাবিলায় গোটা বিশ্বে মোট ৯ টি জায়গায় আর্থিক অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। এবার শুধুমাত্র মহিলাদের পাশে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা তাঁর সামাজিক দায়িত্ব পালন করলেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here