বাবার জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে খোলা চিঠি লিখলেন প্রিয়াঙ্কা

0
121

মহানগর ওয়েবডেস্ক: নিজের পরিবারে প্রিয়াঙ্কার সবচেয়ে ভালোবাসার মানুষ ছিলেন তাঁর বাবা। প্রিয়াঙ্কা নিজের বাবাকে সবচেয়ে বেশি ভালোবাসতেন তাঁর প্রমাণ বারেবারে পাওয়া গিয়েছে। যার জন্য নিজের হাতে ট্যাটু আঁকা রয়েছে। বাবা অশোক চোপড়ারকে নিজের জীবনের থেকেও বেশি ভালোবাসতেন প্রিয়াঙ্কা। ২০১৩ সালে মারা যান প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া। আজ তাঁর জন্মদিন। সেই সৌজন্যে বাবার কথা মাথায় রেখে সোশ্যাল মিডিয়াতে লম্বা চিঠি লিখেছেন বলিউডের ‘দেশি গার্ল’।

তিনি লিখেছেন, ”প্রত্যেক বছর এই দিনে, আমি চারিদিকে খুঁজি তোমাকে। কিন্তু পাই না কাছে, তুমি সবকিছুই জানো, বোঝো। তাই আমি আশা করি যেখানেই থাকো কেন তুমি, আমি জানি আমাদের সঙ্গেই আছো। আমি যা কিছুই করি, তোমার অনুপ্রেরণাতেই করি সেই কাজগুলি। যা সিদ্ধান্ত নিই তোমার কথা ভেবেই নিই। এখনও আমার কাছে এই ঘটনাগুলোর গুরুত্ব রয়েছে। তোমার আশীর্বাদ সবসময় আমার মাথার উপর আছে আমি জানি। শুভ জন্মদিন বাবা, যেখানেই থাক না কেন শুভেচ্ছা জানাই তোমাকে।” পাশাপাশি তাঁর বাবার প্রিয় গান ব্যাকগ্রাউন্ডে বাজিয়েছেন প্রিয়াঙ্কা। জুন মাসে তাঁর বাবার মৃত্যুবার্ষিকীতে অশোক চোপড়ার বিশেষ ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লেখেন, ”ছয় বছর হয়ে গেল, যেন মনে হচ্ছে গতকাল ঘটেছে ঘটনাগুলি। আমি তোমাকে মিস করি বাবা।”

প্রিয়াঙ্কা আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ নিয়ে। আপাতত এই সিনেমার শ্যুটিং শেষ হওয়াতে নিকের সঙ্গে নিউইয়র্কেই আছেন প্রিয়াঙ্কা। চলতি বছরের অক্টোবর মাসে মুক্তি পাবে এই সিনেমাটি। ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ সিনেমাতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জায়রা ওয়াশিম ও ফারহান আখতারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here