মহানগর ডেস্ক: নতুন আঙিনায় আসতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্ক শহরে নায়িকা তাঁর নিজস্ব রেস্তোরাঁ ‘সোনা’ খুলতে চলেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নায়িকা তাঁর রেস্তোরাঁর ছবির পাশাপাশি স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে একটি প্রার্থনার ছবি শেয়ার করেছেন। সেই পোস্টে তিনি জানিয়েছেন, চলতি মাসের শেষে উদ্বোধন হবে তার রেস্তোরাঁর। বিখ্যাত শেফ হরি নায়েকের পরিচালনায় এখানে ভারতীয় ঘরানার খাবার পরিবেশিত হবে।


তার এই নতুন পদক্ষেপ নিয়ে উচ্ছাসিত নায়িকা জানিয়েছেন যে তিনি যে স্বাদ, গন্ধের মধ্যে দিয়ে বেড়ে উঠেছেন তারই প্রতিফলন পাওয়া যাবে ‘সোনা’য়। তাঁর কথায় ‘ভারতীয় খাবারের প্রতি ভালোবাসা থেকেই নিউ ইয়র্ক শহরে আমার নতুন রেস্তোরাঁ সোনা। এই রেস্তোরাঁ নিয়ে আমি খুবই উত্তেজিত।’ তিনি বলেছেন, হরি নায়েক কিছু অভূতপূর্ব এবং সুস্বাদু মেনু নিয়ে আসতে চলেছেন ‘সোনা’র জন্য।
তার এই স্বপ্নপূরণের সহকারী হিসেবে তিনি তার বন্ধু মণীশ গোয়েল এবং ডেভিড রবিনকে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও ডিজাইনার মেলিসা বাওয়ার এবং তার টিমের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। তিনি আরও জানিয়েছেন তার পোস্ট করা প্রার্থনা অনুষ্ঠানের ছবিটি ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের।
নিজের পুত্রবধূর এই সাফল্যে গর্বিত কেভিন জোনাস, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়াকে। কেভিনের পোস্টের ‘আমরা কবে খেতে যাবো?’ এর উত্তরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়ঙ্কা বলেছেন ‘যখন খুশি আসুন, এটা তো আপনারই।’
একাধারে সফল অভিনেত্রী, গায়িকা, প্রযোজক প্রিয়ঙ্কা চোপড়া এই রেস্তোরাঁর মাধ্যমে তাঁর মুকুটে নতুন একটি পালক জুড়লেন। বর্তমানে তিনি লন্ডনে ‘সিটাডেল’ নামের ওয়েব সিরিজের কাজে ব্যস্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here