kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিয়ের পর একেবারেই পালটে গিয়েছে নিক জোনাসের জীবন। পপ সিংগার থেকে নিজেকে পাঞ্জাবিতে বদল করে ফেললেন নিক! এমনটাই দাবি করলেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, নিক নাকি বলিউড ছবি দেখতে এবং গান শুনতে পছন্দ করেন। একেবারে ‘পাঞ্জাবি’-তে বদল করে ফেলছেন নিজেকে। শুতে যাওয়া থেকে শুরু করে স্টেজে পারফর্ম করার আগে পর্যন্ত বলিউড সং শুনতে পছন্দ করেন নিক।

kolkata bengali news

সম্প্রতি এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা জানান, ‘নিক পুরোপুরি পাঞ্জাবি হয়ে গেছে। হিন্দি গান শুনতে পছন্দ করে। স্টেজে যাওয়ার আগেও হিন্দি গান শোনেন নিক। এমনকি হিন্দি রেডিও চ্যানেলও মাঝেমধ্যেই শুনে থাকেন নিক। অবশ্য এই জিনিসকে তিনি ‘হাইপ মিউজিক’ বলে থাকেন। ওঁর ড্রেসিং রুমে গেলে দেখা যাবে হিন্দি গানের ক্যাসেট এবং সবসময় গান চলতে থাকে।’ এদিন, সোশ্যাল মিডিয়ায় নিক জোনাসের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে পপ সিংগারকে বরুণ ধাওয়ানের ‘কলঙ্ক’ ছবির ‘ফার্স্ট ক্লাস’ গানে নাচ করতে দেখা যায়। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে নিক লেখেন, ‘কখনও কখনও দরকার হয়ে থাকে।’

kolkata bengali news

কিছুদিন আগেই আমেরিকায় জোনাস ব্রাদার্সদের একটি কনসার্ট শো আয়জন করা হয়। আর সেই সময় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে নিককে বলিউডের গান শুনতে দেখা গিয়েছিল। এর আগে নিককে গোবিন্দার গানে নাচতে দেখা গিয়েছে। অবশ্য সেই ভিডিয়োটি  প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এবং জানিয়েছেন বলিউডের প্রতি নিকের ভালবাসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here