পাকিস্তান ও ভারতের মধ্যে পরমাণু যুদ্ধ বাধাতে চাইছেন প্রিয়াঙ্কা! টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

0
185

মহানগর ওয়েবডেস্ক: ভারতের নানা পদক্ষেপেই কেন্দ্রীয় সরকার কিংবা ভারতবাসীকে শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তিনি বিশ্বের একটি গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। তিনি হলেন রাষ্ট্রপুঞ্জের গুড উইল অ্যাম্বাসাডার। কিন্তু গতকাল তাঁর টুইট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রিয়াঙ্কা কেন্দ্রীয় সরকারের ৩৭০ ধারা ও ৩৫ এ ধারা তুলে নেওয়ার জন্য সাধুবাদ জানিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, ”যুদ্ধকে আমি সমর্থন করি না, কিন্তু আমি দেশপ্রেমী।”

গতকাল তিনি জানিয়েছেন এই কথা। আর তাতেই বেজায় চটেছে পাকিস্তানের বাসিন্দারা। তাঁদের দেশেরই এক নেটিজেন টুইট করে জানিয়েছেন, ”প্রিয়াঙ্কা আপনি একজন রাষ্ট্রপুঞ্জের গুডউইল আম্ব্যাসাডার, আপনার দায়িত্ব শান্তির বার্তা দেওয়া। কিন্তু আপনি তো যুদ্ধ বাঁধাতে চাইছেন, এর ফলে ভারত-পাকিস্তান নিউক্লিয়ার যুদ্ধ বাঁধবে। আপনার এই পদে থাকার কোনও যুক্তি নেই। একজন পাকিস্তানি হিসাবে, কোটি মানুষের তরফ থেকে আপনাকে আমি কাজের জন্য শ্রদ্ধা জ্ঞাপণ করি।”


তিনি এও জানান, ”আমি আপনার কথা স্পষ্ট শুনেছি ও দেখেছি।” কার্যত তাঁর এই টুইটের পাল্টা দিয়েছেন প্রিয়াঙ্কাও। অভিনেত্রী জানিয়েছেন, ”আমার অসংখ্য বন্ধুরা আছেন যারা পাকিস্তানে থাকেন। কিন্তু আমি ভারতীয় হলেও আমাকে সাপোর্ট করে আমার পদক্ষেপের জন্য।” তিনি আবারও টুইট করে লেখেন, ”আমি যুদ্ধ চাই না, দেশপ্রেমটাই বড় আমার কাছে। কিন্তু এই বক্তব্যে যদি আপনাদের কোনও আঘাত লাগে তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমাদের সবার উচিত এই সময় পাশে দাঁড়ানো, কিন্তু আপনি যেভাবে এলেন বা বললেন সেটা ঠিক নয়, আমাদের উচিত ভালোবাসার মাধ্যমে মন জয় করা।” কার্যত প্রিয়াঙ্কার এই উত্তরে পাল্টা দেননি ওই পাকিস্তানি মহিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here