kolkata news

Highlights

  • ঝাড়খণ্ডের পাকুড়ে নির্বাচনী প্রচারে যাচ্ছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢরা
  • দুপুর ১২.৪০ নাগাদ বিশেষ বিমানে অন্ডালের কাজি নজরুল বিমানবন্দরে আসেন তিনি
  • কিছুক্ষণ আগে অন্য একটি বিমানে আসেন ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেলা
  •  হেলিকপ্টারে পাকুড়ের উদ্দেশে রওনা হন তাঁরা


নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর:
গত রবিবার ও মঙ্গলবার দুর্গাপুরের অন্ডাল বিমানবন্দরে নেমেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঝাড়খণ্ডে প্রচারে যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অন্ডাল বিমানবন্দরে নেমেছিলেন। সেই একই উপলক্ষে আজ ঝাড়খণ্ডের পাকুড়ে নির্বাচনী প্রচারে যাচ্ছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢরা। এদিন দুপুর ১২.৪০ নাগাদ বিশেষ বিমানে অন্ডালের কাজি নজরুল বিমানবন্দরে আসেন তিনি। তিনি আসার কিছুক্ষণ আগে অন্য একটি বিমানে আসেন ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেলা। বিমানবন্দরের লাউঞ্জে কিছুক্ষণ বৈঠক করেন তাঁরা। এরপরই হেলিকপ্টারে পাকুড়ের উদ্দেশে রওনা হন তাঁরা।

অন্ডালে প্রিয়াঙ্কাকে স্বাগত জানান কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি তরুণ রায় ও কংগ্রেস নেতা সুভাষ সাহা। কংগ্রেস নেত্রীর এই আগমন উপলক্ষে বিমানবন্দরে ছিল কড়া পুলিশি নিরাপত্তা। উল্লেখ্য, গত রবিবার একই কারণে রাজ্যে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে যাওয়ার পথে অণ্ডাল বিমানবন্দরে নামেন তিনি। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সে দিন উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য নেতারা।

মঙ্গলবার ঝাড়খণ্ডের সাহেবগঞ্জে নির্বাচনী প্রচারে এবং বিহারে সরকারি অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি থেকে বিশেষ বিমানে মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিট নাগাদ আবার অণ্ডাল বিমানবন্দরে নামেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর সঙ্গে এখানে সাক্ষাৎ করেন বিজেপি’র অন্যতম রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী ও বর্ধমান-দুর্গাপুর লোকসভার সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তাঁর হাতে ‘জ্বল রাহা হ্যায় পশ্চিমবাঙাল’ শীর্ষক একটি পুস্তিকা তুলে দেন বিজেপি নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here