priyanka chopra news

Highlights

  • প্রথমদিকে নায়করা সিদ্ধান্ত নিতেন কোন নায়িকা কাজ করবে, জানালেন প্রিয়াঙ্কা
  • তাঁর সঙ্গেও ঘটেছে এই ঘটনা
  • অ্যামাজনের ওয়েব সিরিজে এবার অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া

 

মহানগর ওয়েবডেস্ক: ১৭ বছরের জার্নিতে অনেক কিছু অর্জন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেখতে দেখতে তিনি গ্লোবাল স্টার হয়ে গেলেন এবং বলি থেকে হলির যাত্রাও তাঁর সফল হয়েছে। তবে এই যাত্রাটা একেবারেই মসৃণ ছিল না প্রিয়াঙ্কার কাছে। তিনি জানান, প্রথম যখন বলিউডে প্রবেশ করেছিলাম তখন নায়করা নাকি নায়িকাদের পরিচালনা করতেন। অর্থাৎ কোন ছবিতে তাঁদের বিপরীতে কোন নায়িকারা থাকবেন তা নায়করা সিদ্ধান্ত নিতেন!

সম্প্রতি এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেন, আমি যখন প্রথম অভিনয় করা শুরু করি আমাকে বলা হয়েছিল, ”নায়করা সিদ্ধান্ত নেবেন কোন নায়িকা ছবিতে কাজ করবেন।” এই সময়টা ২০০০-২০০৩-এর ছিল। মূল অভিনেতারা এই কাজ করতেন। সত্যি বলতে, এখনও এই ধরণের ঘটনা হয়। কিন্তু অনেক কিছুর পরিবর্তন হয়েছে। গল্প, চিত্রনাট্য সমস্তটাই পালটেছে এবং তা হয়েছে দর্শকদের জন্যে।’

শেষ অভিনেত্রীকে দেখা গিয়েছিল পরিচালক সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ। যেখানে মুখ্য চরিত্রে ছিলেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। যদিও প্রিয়াঙ্কার জনপ্রিয় ছবিগুলোর মধ্যে আছে ‘ফ্যাশন'(২০০৮), ‘সাত খুন মাফ'(২০১১), ‘কামিনে'(২০০৯) এবং ‘মেরি কম'(২০১৪)। এই প্রত্যেকটা ছবিতেি প্রিয়াঙ্কা ছিলেন অন্যবদ্ধ।

সূত্রের খবর, অ্যামাজনের ওয়েব সিরিজে এবার অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত রিচার্ড ম্যাডেন। ওয়েব সিরিজের নাম ‘কিটাডেল’। আর এই ওয়েব সিরিজের জন্য একসঙ্গেই কাজ করবেন প্রিয়াঙ্কা ও রিচার্ড।  এই ওয়েব সিরিজটি পরিচালনা করতে দেখা যাবে ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত পরিচালকদ্বয় জো রুশো ও জোসেফ রূশোকে।

প্রিয়াঙ্কা জানান, ‘আর অপেক্ষা করতে পারছি না ম্যাডেন রিচার্ড-এর সঙ্গে কাজ করার জন্য। খুবই বড় মাপের অভিনেতা, ওঁর সঙ্গে কাজ করতে ভালোই লাগবে আমার। আর এরই সঙ্গে রূশো ভাইদের সঙ্গেও কাজ করব, এটা একটা বড় পাওনা আমার কাছে। আপনার সবাই তৈরি থাকুন।’ এই ওয়েব সিরিজের বেশিরভাগ শ্যুটিংটা হবে ভারতেই। বিভিন্ন দেশজুড়ে চলবে এই সিনেমার শ্যুটিং। ভারত ছাড়াও মেক্সিকো ও ইতালিতে শ্যুটিং হবে এই সিনেমার। প্রিয়াঙ্কার এটি দ্বিতীয় কাজ অ্যামাজনের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here