somen-priyanka

ডেস্ক: নির্বাচনের ঢাকে কাঠি পড়ার পর দেশের একাধিক রাজ্যে মন দিয়ে প্রচার সারছেন শাসক বিরোধী শীর্ষ নেতৃত্বরা। সম্প্রতি রাজ্যে এসে ঘুরে গিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বাংলায় এবার বেশ খানিক আসন পাকা করতে রাহুলের পরিকল্পনা প্রিয়াঙ্কাকে পাঠাবেন বাংলার প্রচারে। পরিকল্পনা অনুযায়ী রাজ্যে স্টার ক্যাম্পেনার হিসাবে ইতিমধ্যেই প্রিয়াঙ্কা গান্ধী ভদরার নাম নথিভুক্ত হয়ে গিয়েছে। তবে কবে তিনি বাংলায় আসবেন সে বিষয়ে এখনও পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হয়নি।

কংগ্রেস সূত্রে খবর, বাংলায় প্রচারের জন্য আসার বিষয়ে যথেষ্ট আগ্রহী প্রিয়াঙ্কা নিজেও। তবে শুধু বাংলা নয় দেশের আরও একাধিক রাজ্যে প্রচার তালিকায় নাম রয়েছে প্রিয়াঙ্কার। তাঁর সঙ্গে স্টার ক্যাম্পেনার হিসাবে নাম রয়েছে কমলনাথ, অমরিন্দর সিং, আশোক গেহলট ও ভূপেশ বাঘেলের মতো নেতারা। রাজনৈতিক নেতার পাশাপাশি প্রচারের তালিকায় রয়েছেন ২ জন ক্রিকেটার মহম্মদ আজাহারউদ্দিন ও নভজ্যোৎ সিং সিধু। এর পাশাপাশি, সোনিয়া গান্ধী মনমোহন সিংয়ের মতো নেতারা তো রয়েছেনই। প্রিয়াঙ্কা যাতে রাজ্যে প্রচারের জন্য আসেন তার জন্য আলাদাভাবে কংগ্রেস সভাপতিকে জানিয়েছে প্রদেশ নেতৃত্ব।

প্রদেশ সূত্রে জানা গিয়েছে, কংগ্রেস শীর্ষ নেতৃত্ব প্রদেশের কাছে জানতে চান কাকে কাকে তাঁরা রাজ্যে প্রচারের জন্য চান। সেখানেই প্রদেশের তরফে প্রিয়াঙ্কাকে ২টি জায়গায় প্রচারের জন্য চাওয়া হয়েছে যার একটি হবে উত্তরবঙ্গে অন্যটি কলকাতায়। এছাড়া প্রদেশের আর্জিমতো ৪০ জন স্টার ক্যাম্পেনারের নাম চূড়ান্ত করা হয়েছে বাংলায় প্রচারের জন্য। ইতিমধ্যেই সেই নাম পাঠিয়ে দেওয়া হয়েছে নির্বাচন কমিশনের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here