Home Featured থামিয়ে দেওয়া হল সাংবাদিক সম্মেলন, Dilip Ghosh-এর সামনেই চলল দুই গোষ্ঠীর ধাক্কাধাক্কি

থামিয়ে দেওয়া হল সাংবাদিক সম্মেলন, Dilip Ghosh-এর সামনেই চলল দুই গোষ্ঠীর ধাক্কাধাক্কি

0
থামিয়ে দেওয়া হল সাংবাদিক সম্মেলন, Dilip Ghosh-এর সামনেই চলল দুই গোষ্ঠীর ধাক্কাধাক্কি
Parul

মহানগর ডেস্ক: অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়লেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বর্ধমানের তাঁর সামনেই ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়ল দুই গোষ্ঠী। পরিস্থিতি এতটাই গুরুতর হয়ে পড়ে যে থামিয়ে দেওয়া হয় সাংবাদিক সম্মেলন।

মঙ্গলবার বিজেপি-র পূর্ব বর্ধমান জেলা পার্টি অফিসে ছিল কার্যনির্বাহী সভা। এই সভাতে যোগ দেওয়ার জন্যই বর্ধমানে গিয়েছিলেন দিলীপ ঘোষ। স্থানীয় সূত্রে খবর, দিলীপ ঘোষের আসার খবর পেয়ে পার্টি অফিসের বাইরে জমা হয়ে ছিলেন দলের পুরোনো কর্মীরা। তিনি পৌঁছানোর পর তাঁর সামনেই দেখানো হয় বিক্ষোভ। এই পরিস্থিতিতে উত্তাপ বাড়তে থাকে সেখানে। দলের অন্য গোষ্ঠীর সঙ্গে বিক্ষোভকারীদের মধ্যে বাড়তে শুরু করে উত্তেজনার পারদ। যা পরিণত হয় ধাক্কাধাক্কিতে।

বৈঠক শুরু হওয়ার আগে দিলীপ ঘোষের একটি সাংবাদিক সম্মেলন করার কথা ছিল। কিন্তু সেখানে পৌঁছায় বিক্ষোভ আজ। বাধ্য হয়ে সাংবাদিক বৈঠক থামিয়ে দেন দলের রাজ্য সভাপতি৷ বিক্ষোভকারীরা সেখান থেকে সরতে বলা হলে শুরু হল গালিগালাজ। বিজেপি পুরানো কর্মীদের একাংশের অভিযোগ, দলের শ্রমিক ব্রাত্য হয়ে পড়ছেন তাঁরা। পরিবর্তে এমন কিছু লোকজনকে নিয়ে আসা হচ্ছে যাদের মেনে নিতে পারছেন না আগে সমর্থকদের অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here