মহানগর ডেস্ক: সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে সিনেমা। তা পর্দায় মুক্তি পাক এমনটা চাননি সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিং। সেই কারণে গত বছর সুশান্তের জীবনী তৈরিতে নিষেধাজ্ঞার আবেদন জানিয়েছিলেন দিল্লি হাইকোর্টের কাছে। বৃহস্পতিবার এই আবেদন খারিজ করে দিল দিল্লি হাইকোর্টের বিচারপতি সঞ্জীব নারুলার বেঞ্চ।

গত বছর জুন মাসে পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এখনও তাঁর মৃত্যু রহস্যের সমাধান হয়নি। এই মৃত্যুর প্লট নিয়ে তৈরি হয়েছে ন্যায়:দ্যা জাস্টিস। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ১১ জুন। এছাড়াও এই তারকার জীবন কাহিনী নিয়ে সুইসাইড ওর মার্ডার, আ স্টার ওয়াস লস্ট নামক বেশ কিছু ছবি তৈরি হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল।

প্রসঙ্গত, গত বছর ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে মারা যান সুশান্ত। প্রথমে তদন্ত ভার নেয় মুম্বাই পরে বিহার পুলিশ। পরে তদন্তে যোগ দেয় ইডি, সিবিআই এবং নার্কটিক্স বোর্ড। সেই তদন্ত এখনোও চলছে। এর মাঝেই বিভিন্ন প্রযোজক এবং পরিচালকেরা সুশান্তের জীবন নিয়ে সিনেমা বানানোর উদ্যোগ নেন। এতে সুশান্ত এবং তাঁর পরিবারের ব্যক্তিগত তথ্য প্রকাশ হবে। গোপনীয়তা বজায় থাকবে না। কাজেই সুশান্তের পরিবার এবং উত্তরসূরির অনুমতি ছাড়া ছবি বানানো যাবে না এই দাবিতেই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সুশান্তের বাবা। তবে হাইকোর্ট এই যুক্তি গ্রাহ্য করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here