মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআই তদন্তের দাবিতে এখনও সরব তার অনুরাগীরা। যদিও গতকাল সকলকেই আশ্বাস দিয়ে পুরো ঘটনার নিরপেক্ষ তদন্তের কথা জানিয়েছেন মুম্বই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখী।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত। যদিও তার অনুরাগীরা এটাকে আত্মহত্যা মানতে নারাজ। এদিকে পুলিশ ময়নাতদন্তের ভিত্তিতে ও তদন্ত অনুযায়ী এই ঘটনাকে আত্মহত্যাই বলে বারবার দাবি করে এসেছে। কিছুদিন আগেই সুশান্তের দেহের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসে সেখানে অভিনেতার মৃত্যুর কারণ হিসাবে লেখা হয়, গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার জন্য শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে। সেই রিপোর্টে পাঁচজন ডাক্তার সই করে।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে মুম্বই পুলিশের পেশাদারিত্ব নিয়ে ক্রমাগত প্রশ্ন তোলায় গতকাল সাংবাদিক সম্মেলনে এসে অভিষেক ত্রিমুখী জানান, ‘আমরা এই ঘটনায় ইতিমধ্যেই ২৭ জনের বয়ান রেকর্ড করেছি। সুশান্ত সিং রাজপুতের যে ময়নাতদন্তের রিপোর্ট এসেছে তাতে পাঁচজনের সই আছে। তার ঘর থেকে আমরা বেশ কিছু জিনিস পেয়েছি যা ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে। আশা করি তারা সঠিক পদ্ধতিতে মূল্যায়ণ করে রিপোর্ট দেবেন। আমাদের কাছে যাই তথ্য আসুক আপনাদের সেটাই জানাব। তবে আমাদের উপর আপনারা আস্থা হারাবেন না, আমরা বিষয়টি নিয়ে পেশাদারিত্ব নিয়েই কাজ করছি। পুলিশের উপর ভরসা রাখুন , আমরা সত্যিটা সামনে আনবই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here