ডেস্ক: কিছুদিন আগে দমদমের নাগেরবাজার এলাকার বোমাবাজী প্রশ্ন তুলেছিল শহরের নিরাপত্তা নিয়ে। সেই রেশ কাটতে না কাটতেই আরও একবার খবরের শিরোনামে উঠে এল দমদম। দিনদুপুরে পিস্তল হাতে দমদম পার্ক এলাকা দাপালো দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হয়েছেন এক প্রমোটার। গুরুতর জখম অবস্থায় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

দীর্ঘ দিন ধরে প্রোমোটারি ব্যবসার সঙ্গে যুক্ত শেখর রায়। দমদম পার্ক এলাকারই বাসিন্দা তিনি। জানা গিয়েছে, শনিবার নিজের কাজের জায়গা এক বহুতলের কাছে দাঁড়িয়ে বন্ধুর সঙ্গে গল্প করছিলেন শেখরবাবু। ওই বহুতলে কাজ করছিলেন কর্মীরা। তখন হঠাৎই মুখে কালো কাপড় বাধা অবস্থায় বাইক নিয়ে ওই বহুতলের সামনে আসে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। কেউ কিছু বুঝে ওঠার আগেই পকেট থেকে পিস্তল বের করে শেখর রায়কে লক্ষ্য করে গুলি চালায় তারা। ডান হাতে গুলি লাগে শেখরবাবুর। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুলির শব্দে দুর্ঘটনাস্থলে জড়ো হয় স্থানীয়রা। তড়িঘড়ি শেখরকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় লেকটাউন থানার পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। প্রাথমিকভাবে অনুমান প্রোমোটারি বিবাদের জেরেই এই প্রাণঘাতী হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। এলাকার সিসিটিভি ফুটেজ জোগাড় করে হামলাকারীদের খোঁজ শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here