kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: লকডাউনের সময় পাড়ার মাঠে ছিল জমায়েত। আর এই জমায়েত দেখে চুপ করে থাকেননি এক যুবক। জমায়েতকারীদের সামনে গিয়ে প্রতিবাদ করেন। এরপর প্রতিবাদী ওই যুবককে আক্রান্ত হতে হয়। তাঁর মাথা ফেটে গিয়েছে বলে জানা গিয়েছে। আক্রমণকারীরা মদ্যপ ছিল বলে দাবি আক্রান্ত যুবকের। ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার উত্তর হিলভিউ এলাকায়। আক্রান্ত যুবকের নাম সোমেশ্বর মজুমদার। তিনি জানিয়েছেন, স্থানীয় একটি মাঠে এলাকার বেশ কিছু যুবক নেশা করছিল। আড্ডাবাজি চলছিল। আমি দেখতে পেয়ে তাদের গিয়ে বলি জমায়েত না করতে। এই ঘটনার পর আমার বাড়ির সামনে এসে ওই যুবকরা অকথ্য ভাষায় গালাগালি করে। আমার বাবা-মাকে গালাগালি করা হয়। আমি বাইরে বের হতেই আমাকে মারধর করা হয়। ইঁট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয় আমার।

এই ঘটনার পর লিখিত অভিযোগ জানানো হয়েছে থানায়। অভিযোগ পেয়ে পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার পর এলাকাবাসী প্রতিবাদে শামিল হয়েছে। তাদের বক্তব্য, জমায়েত করা ওই যুবকদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।

উল্লেখ্য, লকডাউন চালু হতেই তা কড়া ভাবে লাগু করতে বিভিন্ন জায়গায় আসরে নামতে হয় পুলিশকে। লোকজনকে জমায়েত না করতে বারবার আবেদন করা হচ্ছে পুলিশের তরফে। তারপরও কিছু মানুষ তা মানছে না। বুধবার তাই দেখা গিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে পুলিশকে বিক্ষিপ্ত ভাবে লাঠি চালাতে হয়েছে। কিন্তু, তাতেও কিছু বেয়াদপ মানুষ পাড়ার মোড়ে মোড়ে জটলা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here