Home Latest News মদের আসর আর তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত যুবক

মদের আসর আর তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত যুবক

0
মদের আসর আর তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করে আক্রান্ত যুবক
Parul

Highlights

  • মদের আসর ও পিকনিকের নামে জোরে সাউন্ড বক্স বাজানোয় অতিষ্ঠ হয়ে উঠেছিল স্থানীয় বাসিন্দারা
  • তীব্র শব্দে সাউন্ড বক্স বাজায় রাহুল প্রতিবাদ করে
  • প্রতিবাদকারীকে রাস্তায় ফেলে বেশ কয়েকজন যুবক বেধড়ক মারধর করে

 

 

নিজস্ব প্রতিবেদক, হাবড়া: রবিবার সারারাত মদের আসর ও পিকনিকের নামে জোরে সাউন্ড বক্স বাজানোয় অতিষ্ঠ হয়ে উঠেছিল স্থানীয় বাসিন্দারা। বারবার বলার পরেও তা কমানো হয়নি। পরের দিন সোমবার সকালেও সাউন্ড বক্স বাজানো হচ্ছিল আরও জোরে।

এই ঘটনার প্রতিবাদ করে এক স্থানীয় বাসিন্দা অটো চালক। অভিযোগ এরপরেই তাকে বেধড়ক মারধর করে মদ্যপ যুবকরা। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে হরিণঘাটা থানার দীঘলগ্রাম ঘোষপাড়া এলাকায়। আক্রান্ত অটোচালকের নাম রাহুল ঘোষ।

সকাল সাতটা নাগাদ রাহুল পারুলিয়া থেকে হাবড়া দিকে অটোতে প্যাসেঞ্জার নিয়ে আসছিল। ঘোষপাড়ার কাছে তীব্র শব্দে সাউন্ড বক্স বাজায় রাহুল প্রতিবাদ করে। এরপর অটো থেকে প্যাসেঞ্জার নামিয়ে প্রতিবাদকারীকে রাস্তায় ফেলে বেশ কয়েকজন যুবক বেধড়ক মারধর করে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে লাঠি নিয়ে হামলা করা হয় ওই অটো চালককে। পরে কিছু মানুষের সহযোগিতায় তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে। বর্তমানে আক্রান্ত হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন। তার মাথায় ও শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এলাকারই টোটন ঘোষ, তাপস মজুমদার, পাপাই কায়পুত্র ,টোটন কায়পুত্র সহ কয়েকজনের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here