Home Featured প্রকাশিত হল উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ তালিকা, অস্বচ্ছতার অভিযোগে বিক্ষোভ চাকরীপ্রার্থীদের

প্রকাশিত হল উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ তালিকা, অস্বচ্ছতার অভিযোগে বিক্ষোভ চাকরীপ্রার্থীদের

0
প্রকাশিত হল উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ তালিকা, অস্বচ্ছতার অভিযোগে বিক্ষোভ চাকরীপ্রার্থীদের
Parul

মহানগর ডেস্ক: নানা আইনি সমস্যার পরেও উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের জন্য তালিকা প্রকাশ করা হল। ফলাফলে অস্বচ্ছতার অভিযোগে চাকরী প্রার্থীরা ঘেরাও করে এসএসসি ভবন। যোগ্য নম্বর থাকা সত্ত্বেও ইন্টারভিউ এর জন্য ডাকা হয়নি তাঁদের।

     বৃহস্পতিবার দুপুরে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের জন্য উচ্চ আদালতের নির্দেশ মেনে নম্বর-সহ ইন্টারভিউ এর তালিকা প্রকাশ করে এসএসসি ভবন। কিন্তু তালিকা প্রকাশের পর তাতে অস্বচ্ছতার অভিযোগ জানিয়ে চাকরী প্রার্থীরা বিক্ষোভ করে এসএসসি ভবনে। শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস সাকসেসফুলি আপলোড না হলে পর্ষদপক্ষ থেকে ই-মেইল পাঠানো হবে বলেই জানানো হয়েছিল। কিন্তু কোনোরকম ই-মেইল পাঠানো হয়নি বলেই দাবি বিক্ষোভকারীদের। যোগ্যতা অনুযায়ী নম্বর পেয়েও ডাক পায়নি ব‌হু চাকরীপ্রার্থী। 

     নানা আইনি সমস্যা কাটিয়ে প্রকাশ করা হয় এই তালিকা। তালিকায় নাম, নম্বর সহ প্রকাশ করা হয় কাট অফ মার্কস।  যাদের নাম নেই ইন্টারভিউ লিস্টে মূলত তারাই বিক্ষোভ করেন। সমস্যা গুরুতর হতে শুরু করলে বিধাননগর থানার পুলিশ বিক্ষোভ নিয়ন্ত্রনে আনেন। 

     প্রায় ৫০০ জন প্রার্থী অভিযোগ জমা দেওয়ার লাইনে ছিলেন। পুলিশ তাদের জানায় ভিড় না বাড়িয়ে ভবনের ভেতরে গিয়ে তাদের বক্তব্য জানাতে বলেন। ৪ জনের এক প্রতিনিধি দল ভেতরে যান। পর্ষদের  তরফে কোনো অভিযোগ নেওয়া হয়নি, শুক্রবার এই মামলার শুনানির জন্য। হাইকোর্টে হবে শুনানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here