‘পুল্কিতের সঙ্গে চুটিয়ে প্রেম করছি’, স্বীকারোক্তি অভিনেত্রী কৃতির

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক:  দীর্ঘ টালবাহানার পর অবশেষে স্বীকার করে নিলেন তিনি প্রেম করছেন। কথা হচ্ছে মডেল-অভিনেত্রী কৃতি খারবান্দাকে নিয়ে। বলিপাড়ায় বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল অভিনেতা পুল্কিত সম্রাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কৃতি। দীর্ঘ টালবাহানার পর অবশেষে কৃতি স্বীকার করে নিয়েছেন তাঁরা প্রেম করছেন।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ”কোনও ভুল খবর নয়, আমি আর পুল্কিত সম্পর্কে আছি এটা সত্যি কথা। কিন্তু এতদিন আমরা জানাইনি কারণ আগে আমার বাবা-মাকে জানাতে চেয়েছিলাম। কারণ কার সঙ্গে আমি প্রেম করছি সেটা তাঁদের জানাটা প্রয়োজন বলে আমার মনে হয়। যখন আপনি কারোর সঙ্গে পাকিপাকি ভাবে একটা সম্পর্ক করেন তখন তাঁর ব্যাপারে নানা কথা বলতে দ্বিধা বোধ থাকে না। কোনও সম্পর্কে আবার পাঁচ বছরও লেগে যায় সত্যিটা স্বীকার করতে। আবার কখনও মাত্র পাঁচ মাসেই সবটা বলা যায়। আমাদের ক্ষেত্রে মাত্র পাঁচ মাস সময় লাগল। কিন্তু খুবই খুশি আমি এখন, পুল্কিতের সঙ্গে প্রেম্ করছি এটা নিয়ে আমার কোনও দুঃখ নেই।”

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে কৃতি জানান, ”আমরা একসঙ্গে কাজ করছি বলেই যে প্রেম করব তার কোনও মানে নেই। এইসব মিথ্যা কথা।” তিনি আগেই বহুবার জানিয়েছেন পুল্কিতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। কিন্তু এদিন অবশেষে তা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। এর আগে পুল্কিতের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়ায় ইয়ামি গৌতমের। যদিও সেই বিষয়ে অভিনেতা বা অভিনেত্রী কেউ কিছু স্বীকার করেননি। পুল্কিত ২১০৪ সালে বিয়ে করেন শ্বেতা রোহিরাকে। যদিও ২০১৫ সালেই তাঁর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হয় তাঁর। কৃতি ও পুল্কিত দু’জনকেই দেখা যাবে জনের ‘পাগলপান্তি’ সিনেমাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here