পুনেতে শুরু দ্বিতীয় টেস্ট, প্রথম দিনই বৃষ্টির রক্তচক্ষু

0
235
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: পুনেতে শুরু হয়ে গিয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট। প্রথম দিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ভারতের। গান্ধী-ম্যান্ডেলা ফ্রিডম সিরিজের প্রথম টেস্টে প্রোটিয়া শিবিরকে ২০৩ রানের বিশাল ব্যবধানে হারিয়েছিল ভারত।

সেই ম্যাচে জোড়া শতরান হাঁকিয়ে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন রোহিত শর্মা। দেশের মাটিতে প্রথমবার ওপেন করতে নেমে দ্বিশতরান করে নজির গড়েছিলেন মায়াঙ্ক অগ্রওয়ালও। এছাড়া প্রথম ও দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট করে নিয়েছিলেন অশ্বিন (সাত উইকেট) ও শামিও।

তিন টেস্টের সিরিজে প্রথম টেস্ট জিতে নেওয়ার পরে পুনেতে দ্বিতীয় টেস্ট জয়ের জন্যও অবশ্যই মরিয়া ভারতীয় দল। কিন্তু বিশাখাপত্তনমে প্রথম টেস্টের প্রথম দিন পুরো খেলাই হয়নি বৃষ্টির কারণে। সেই একই ধারা আজ পুনেতেও দেখা যাবে না তো?

kolkata bengali news

এমনিতেই এই বছর পুনের বেশ কিছু অংশ বন্যাকবলিত। ইন্ডিয়ান মিটিওরলজিক্যাল ডিপার্টমেন্টও আরও চার দিন ভারি বৃষ্টির সতর্কতা জারি করেছে। সেই মতো আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে পুনেতে। আজ সকালবেলা আকাশ মোটামুটি পরিষ্কার থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশে মেঘের ঘনঘটা বাড়বে। দুপুর থেকে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। একই রকম সম্ভাবনা ম্যাচের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দিনও রয়েছে। তবে পঞ্চম দিন বৃষ্টি কমতে পারে বলেই আশা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here