ডেস্ক: টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চরম আক্রমণ করলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে নিয়ে করা প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে অমরিন্দর টুইট বাণ মেরে মোদীকে বলেন, না জেনে বুঝে এবার তিনি যেন এবার থেকে কোনও এই ধরণের মন্তব্য না পেশ করেন। রবিবার রাতে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এই টুইট করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।

টুইটে পঞ্জাব মুখ্যমন্ত্রী লেখেন, ”আপনাকে এসব কথা কে বলেছে মোদীজি? আমি নিশ্চিত আমি নিজে বলিনি। তবে কি কংগ্রেসের হাই-কমান্ড আমার নামে আপনার কাছে নালিশ করেছে? যাইহোক, আপনাকে বলে দিতে চাই এই ধরণের মন্তব্য করে আমার এবং আমার দলের মধ্যে ভাঙন ধরাতে পারবেন না। আমার নেতৃত্বের উপর দলের পূর্ণ বিশ্বাস রয়েছে এবং তারা আমায় যথেষ্ট ভরসাও করেন।”

উল্লেখ্য, অমরিন্দর সিংকে নিশানায় নিয়ে মোদী বলেন, ”পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে কংগ্রেস নিজের বলেই মনে করে না। উনি একজন স্বাধীন সৈন্যের মতো চলেন।” প্রধানমন্ত্রীর এই মন্তব্যের পাল্টা দিয়েই আজ তোপ দাগেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। অন্যদিকে, পঞ্জাব কংগ্রেসের সভাপতি প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে বলেন, ”মোদী পরোক্ষে স্বীকার করে নিয়েছেন কংগ্রেসে স্বাধীনতা রয়েছে। কিন্তু বিজেপিতে নরেন্দ্র মোদীর একনায়কতন্ত্র চলছে এবং অভিজ্ঞ ব্যক্তিদের কণ্ঠরোধ করা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here