kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: তৃণমূলের জন্মলগ্ন থেকে দলে ছিলেন। পরে নানা কারণে দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। একদা পুরুলিয়া জেলার তৃণমূলের সহ সভাপতি বিষ্ণু মাহাতো বিজেপি ছেড়ে আবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। রঘুনাথপুর এলাকার অন্যতম পোড় খাওয়া তৃণমূল নেতা ১৯৯৮ সাল থেকে তৃণমূল কংগ্রেসে থাকলেও বছর দেড়েক আগে বিজেপিতে চলে গিয়েছিলেন। তারপর আজ আবার পুরুলিয়া শহরের দলীয় কার্যালয়ে জেলা সভাপতি গুরুপদ টুডুর হাত ধরে নিজের পুরোনো দল ঘাসফুল ফিরে এলেন।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের দুই কো-অর্ডিনেটর সুজয় বন্দোপাধ্যায় ও সুষেণ মাঝি-সহ আরও অনেকে। কো-অর্ডিনেটর তথা পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, ঘরের ছেলে ঘরে ফিরেছেন। এর থেকে আনন্দের আর কিছু নেই। আমাদের আরও যে সব কর্মীরা বাইরে রয়েছেন আগামী দিনে তাদেরকে সবাইকে এক সঙ্গে নিয়ে লড়াইটা আমরা লড়ব। এবং আগামী দিনে জোর লড়াই হবে পুরুলিয়া জেলায়।

জেলা সভাপতি গুরুপদ টুডু বলেন, যারা বিভিন্ন কারণে আমাদের দল ছেড়ে চলে গিয়েছেন তারা,  আবার ফিরছেন এবং আগামী দিনেও ফিরে আসবেন। উল্লেখ্য, সামনে কড়া নাড়তে থাকা বিধানসভা ভোটের আগে এই জেলায় দলবদলের খেলা জমে উঠেছে। এই করোনা আবহেও পুরুলিয়া জেলায় তৃণমূল ছেড়ে বিজেপি আবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের ঢল চলছে। সাধারণ কর্মীদের এই যোগদানের মাঝে এবার বড় মাপের ওই নেতা দলবদল করলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here