sports news

মহানগর ওয়েবডেস্ক: ২১ দিনের লকডাউন চলছে ভারতে। খুব প্রয়োজন ছাড়া ঘরের বাইরে পা রাখার অননুমোদন নেই দেশবাসীর। করোনাকে জব্দ করার একমাত্র রাস্তা এটাই। জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার।
ভারতে মারণ ভাইরাসে আক্রান্ত ৬০০। মৃতের সংখ্যা ১৩। দেশের এই পরিস্থিতিতে সাধারণ থেকে সেলেব সকলেই চেষ্টা করছেন করোনা তহবিলে সাধ্য মতো অর্থ প্রদান করার। এবার সেই তালিকা দেশের বিশ্বচ্যাম্পিয়ন ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু। দেশের অলিম্পিক রুপো জয়ী একই সঙ্গে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানাকে ৫ লক্ষ টাকা করে দিলেন। নিজেই টুইট করে এই খবর দিয়েছেন গোপীচাঁদের ছাত্রী।

যদিও সিন্ধু যেই দুই রাজ্যে অনুদান দিয়েছেন সেখানে আক্রান্তের সংখ্যা এখনও কম। অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা মিলিয়ে ৫০ জন আক্রান্তের খবর পাওয়া গিয়েছে এখনও পর্যন্ত। সিন্ধু লিখছেন “আমি অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানার মুখমন্ত্রী ত্রাণ তহবিলে ৫,০০,০০০ টাকা করে দিয়েছি। কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াই করছি।”

২০১৪ সালে অন্ধ্র থেকে বেরিয়ে স্বাধীন রাজ্য হিসাবে ভারতের মানচিত্রে আলাদা জায়গা করে নেয় তেলেঙ্গানা। সিন্ধু যখন জন্মান তখন হায়দরাবাদ ছিল অন্ধের অন্তর্ভুক্ত। এখন নিজামের শহর তেলেঙ্গানার অংশ। দেখতে গেলে দুই রাজ্যই সিন্ধুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here