kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ডেনমার্ক ওপেনের সেকেন্ড রাউন্ডে উঠলেন ভারতের দুই তারকা শাটলার সাই প্রনীথ ও পিভি সিন্ধু। মঙ্গলবার ভারতীয় সময় রাতে প্রথম রাউন্ডের খেলায় জয় লাভ করেন তারা। প্রথম রাউন্ডে জয় পেয়েছেন ভারতের পুরুষ ডাবলস জুটি এস রেঙ্কিরেড্ডি ও চিরাগ শেট্টি। যদিও প্রথম রাউন্ডে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন পারুপল্লি কাশ্যপ ও সৌরভ ভার্মা।

থাইল্যান্ডের সিত্থিকম থাম্মাসিনের কাছে ১৩-২১, ১২-২১ ব্যবধানে স্ট্রেট গেমে হারেন কাশ্যপ। অন্যদিকে, নেদারল্যান্ডের মার্ক কালজৌয়ের বিরুদ্ধে প্রথম গেমে জয় পেলেও ২১-১৯, ১১-২১, ১৭-২১ ব্যবধানে ম্যাচ হেরে যান সৌরভ।

মহিলাদের সিঙ্গলসে অবশ্য প্রথম রাউন্ডে স্ট্রেট গেমেই জয় পেয়েছেন সিন্ধু। হারান ইন্দোনেশিয়ার গ্রেগরিয়া মারিস্কা তুঞ্জুংকে। খেলার ফল ২২-২০, ২১-১৮। ৩৮ মিনিটের লড়াইয়ে প্রথম দিকে কিছুটা পিছিয়েই পড়েছিলেন সিন্ধু। একটা সময় ১৩-১৬ ব্যবধানে পিছিয়েও পড়েন। কিন্তু সেখান থেকে দুর্দান্ত কামব্যাক করে পরপর দুই গেম জিতে নেন তিনি। প্রি-কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার আন সে ইয়ংয়ের মুখোমুখি হবেন পিভি।

ছেলেদের সিঙ্গলসে বেশ সহজ জয় পান প্রনীথ। স্ট্রেট গেমে হারান অলিম্পিক চ্যাম্পিয়ন চিনের লিন ড্যানকে। খেলার ফল ২১-১৪, ২১-১৭। ছেলেদের ডবলসে সাত্বিক ও চিরাগ হারান কোরিয়ার কিম জি জুং ও লি ইয়ং ডেইকে ২৪-২২, ২১-১১ ব্যবধানে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here