ছিঃ, পাঁচ সদ্যোজাত-সহ অন্তঃসত্ত্বা কুকুরকে পুড়িয়ে মারল মহিলা!

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বর্ধমান: চূড়ান্ত অমানবিক ঘটনা ঘটল বর্ধমানে। যে ঘটনা মানুষের মনুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিতে পারে। একটি অন্তঃসত্ত্বা কুকুর ও তার সদ্যোজাত ৫টি বাচ্চাকে পুড়িয়ে মেরে ফেলার অভিযোগ উঠল বর্ধমান শহরের গোদা খোন্দেকর পাড়া এলাকার এক মহিলার বিরুদ্ধে। তার বিরুদ্ধে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছে বর্ধমানের পশুপ্রেমী একটি সংগঠন।

জানা গিয়েছে, সদ্য জন্ম নেওয়া দুটি বাচ্চা আগুনে পুড়ে রবিবার রাতেই মারা যায়। সোমবার বিকেলে অর্ধদগ্ধ মা কুকরটি আরও তিনটি মৃত সন্তান জন্ম দেওয়ার পর সেও মারা যায়। এই ঘটনায় বর্ধমান থানার পুলিশ তদন্ত শুরু করেছে। মঙ্গলবার বর্ধমানের নবাবহাট পশু হাসপাতালে মৃত কুকুরগুলির ময়না তদন্ত করা হয়। মর্মান্তিক এই ঘটনায় আলোড়ন পড়েছে শহর জুড়ে। বর্ধমান শহরের পশুপ্রেমী সংগঠন অ্যানিম্যাল ওয়েলফেয়ার সোসাইটির সদস্য অর্ণব দাস জানিয়েছেন, শহরের গোদা খোন্দেকর পাড়ার বাসিন্দা পেশায় আয়া ওই মহিলা রবিবার রাতে তার বাড়ির সামনে একটি অন্তঃসত্ত্বা কুকুরকে পুড়িয়ে মেরে ফেলার চেষ্টা করেন এবং তার সদ্য জন্ম নেওয়া দুটি বাচ্চাকে মেরে ফেলা হয়।

স্থানীয় বাসিন্দারা তাদের সংস্থায় এই ঘটনার বিষয়ে জানান। পরের দিন বিকেলে আধপোড়া মা কুকুরটি আরও তিনটি মৃত সন্তান প্রসব করার পর ওই মা কুকুরটিও মারা যায়। অর্ণববাবু জানিয়েছেন, স্থানীয় সূত্রে জানতে পেরেছি যে, ওই কুকুরটি অভিযুক্তের বাড়ির মুরগি খেয়ে নিয়েছিল। তা ছাড়া প্রায়ই বাড়িতে ঢুকে উৎপাতও করত। আর তার জন্যই নিরীহ, অবলা পশুগুলিকে পুড়িয়ে মেরে ফেলেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন তাঁরা। পাশাপাশি দোষীর উপযুক্ত শাস্তির দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here