গুরুতর অসুস্থ রবীন্দ্রনাথ ঘোষকে এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে কলকাতায়

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চললেও। শনিবার রাতে গুরুতর হয়ে ওঠে পরিস্থিতি। এরপরই রবিবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে কলকাতা নিয়ে আসা হলো তৃণমূল হচ্ছে রবীন্দ্রনাথ ঘোষকে।

ইতিমধ্যেই এয়ার অ্যাম্বুলেন্স কোচবিহার বিমানবন্দর থেকে রওনা দিয়েছে কলকাতার উদ্দেশ্যে। ডাক্তারি ভাষায় শনিবার ভোর রাতে রবীন্দ্রনাথ ঘোষ হৃদরোগ জনিত অসুস্থতার কারনে কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও বিপদ রয়েছে অনুমান করেই কলকাতা নিয়ে গিয়ে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। এদিন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী কলকাতা নিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়তেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্ধ্যোপাধ্যায় নিজে দ্বায়িত্ব নেন।

পরিবার সূত্রে জানান হয়েছে, একাধিক বার মুখ্যমন্ত্রী নিজে ফোনে যোগাযোগ করেছেন রবীন্দ্রনাথের পরিবারের সঙ্গে। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর ছেলে পঙ্কজ ঘোষ জানিয়েছেন ‘শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মন্ত্রী তথা তৃণমূল নেতা অরূপ বিশ্বাস ফোন করে খোঁজখবর নিয়েছেন। তাদের পরামর্শেই কলকাতায় এনআরএসে নিয়ে যাওয়া হচ্ছে বাবাকে।’ মুখ্যমন্ত্রী কোচবিহার সফরের আগে কোচবিহারে তৃনমূলের কারিগর রবীন্দ্র নাথ ঘোষের এই শারীরিক অবনতি চিন্তায় ফেলেছে জেলা তৃণমূল সংগঠনকে।

উল্লেখ্য, সোমবার কোচবিহারেই দলীয় বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো। তার আগে এই ঘটনা রীতিমত কালঘাম ছুটছে কোচবিহারের তৃনমূল শিবিরে। রবিবার দুপুরে কোচবিহার বিমানবন্দরে এয়ার অ্যাম্বুলেন্সটি এসে পৌঁছলে বেসরকারি নার্সিংহোমে সামনে এবং বিমানবন্দরে আরোগ্য কামনা ভিড় জমান সর্বস্তরে তৃণমূল কর্মীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে কোচবিহারের সকল মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here