ডেস্ক: রাধিকা আপ্তে, বলিউডে জনপ্রিয় হন শ্রীরাম রাঘবনের ‘বদলাপুর’ সিনেমার মাধ্যমে। কিন্তু এই কথা মানতে চান না রাধিকা। তিনি জানিয়েছেন, এখনও জনপ্রিয়তা পাননি রাধিকা। ২০০৫ সালে শাহিদ কাপুরের সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেন রাধিকা আপ্তে। কিন্তু তারপরেও নিজের কেরিয়ার বানাতে বেশ সময় লেগেছিল রাধিকার। কিন্তু নিজের অভিনয় প্রতিভা রাধিকা দেখাতে শুরু করেন ‘পার্চাড’, ‘ফোবিয়া’,’প্যাডম্যান’, ‘অন্ধাধুন’-এর মতো সিনেমার মাধ্যমে। কিন্তু ২০০৫ -এর পর তাঁর অভিনয় প্রতিভা সেভাবে সামনে আসতে দেখা যায়নি। কিন্তু বিগত কয়েকবছরে ওয়েব সিরিজ কিংবা বড়পর্দায় নিজের অভিনয়ের প্রতিভার মাধ্যমে জনপ্রিয়তা বাড়িয়েছেন রাধিকা।

এই বিষয়ে তিনি জানিয়েছেন, ”আমি বড় তারকাদের সঙ্গে কাজ করতে ভালোবাসি। সেটা নায়কও হতে পারে আবার নায়িকাও। কিন্তু আমার কাছে জনপ্রিয়তার অর্থ অন্যদের তুলনায় আলাদা। আমি নিজেকে এই মুহূর্তে জনপ্রিয় বলতে পারি না। কারণ আমি এখনও পর্যন্ত জীবনে কিছুই করে উঠতে পারিনি। কারণ আমার লক্ষ্য একটু আলাদা অন্যদের তুলনায়। আমার একটি লক্ষ্য আছে সেটাতে সাক্সেসফুল হতে চাই।” বলিউডে কিংবা ওয়েব সিরিজে বেশ কিছু সিনেমা তাঁর হাতে আছে যেগুলি দর্শকের মন কারবেই।

 

রাধিকা এই বিষয়ে জানিয়েছেন, ”আমার সিনেমা ওয়েডিং গেইস্ট সদ্য মুক্তি পেয়েছে আমেরিকাতে। এবার হাতে আছে একাধিক কাজ।” খুব শীঘ্রই নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কাজ করতে দেখা যাবে রাধিকাকে। এই বিষয়ে তিনি জানিয়েছেন, ”আমি তাঁর সঙ্গে কাজ করতে পেরে খুবই খুশি। নওয়াজের চরিত্রটি খুব ভালো। ওর অভিনয় জ্ঞাণ প্রসঙ্গে আমার নতুন করে কিছু বলার নেই। সিনেমার চিত্রনাট্যো ভালো। আমার সিনেমাটিতে কাজ করতে বেশ ভালো লাগছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here