bengali news on rahul

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাস পরিস্থিতি হোক কিংবা দেশের অর্থনৈতিক অবস্থা, প্রত্যেকটি বিষয় নিয়ে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে চলেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। এবার আশা কর্মীদের পাশে দাঁড়িয়ে নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ করলেন তিনি। আশা কর্মীদের বেতন বৃদ্ধির দাবিতে সরব হয়ে রাহুল গান্ধী কেন্দ্রীয় সরকারকে বললেন, অন্ধ, বোবা এবং কালা! এদিন টুইট করে এই মন্তব্য করেছেন কংগ্রেস সাংসদ।

রাহুলের অভিযোগ, করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে বাড়ি বাড়ি গিয়ে রোগীদের শনাক্তকরণ এবং সাধারণ মানুষকে সচেতন করে তুলছেন আশা কর্মীরা। কিন্তু তাদের বেতন দেওয়া হচ্ছে নামমাত্র। কেন্দ্রীয় সরকার তাদের বেতন বৃদ্ধির কথা ভাবছে না। কংগ্রেস সংসদের কথায়, এতদিন সরকার শুধুমাত্র বোবা ছিল, এখন কালা এবং অন্ধ হয়ে গিয়েছে। তাই আশা কর্মীদের বেদনা তারা না দেখতে পাচ্ছে না শুনতে পাচ্ছে। 

রাহুল আরো বলছেন, এই কঠিন সময়ের মধ্যে আশা কর্মীরা যেভাবে স্বাস্থ্য সচেতনতার কাজ করছেন, তারাই হলেন আসল যোদ্ধা। নিজের জীবনকে বাজি রেখে দিনের পর দিন অল্প বেতনে কাজ করে চলেছেন তারা। সরকার সপ্তা দেখার পরেও চুপ করে রয়েছে। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে তেমন কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না তাদের জন্য। এই মন্তব্য করেই আশা কর্মীদের বেতন বৃদ্ধির দাবি করেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here