Home Featured ‘মোদিজি আমাকেও গ্রেফতার করুন’, ১৭ জন ব্যক্তির পাশে দাঁড়িয়ে বললেন রাহুল

‘মোদিজি আমাকেও গ্রেফতার করুন’, ১৭ জন ব্যক্তির পাশে দাঁড়িয়ে বললেন রাহুল

0
‘মোদিজি আমাকেও গ্রেফতার করুন’, ১৭ জন ব্যক্তির পাশে দাঁড়িয়ে বললেন রাহুল
Parul

মহানগর ডেস্কঃ দিল্লি পুলিশ গ্রেফতার করেছে ১৭ জনকে। যার প্রতিবাদে এক টুইট করলেন রাহুল গান্ধী। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাকেও গ্রেফতার করুন’।

দিল্লির বহু জায়গায় পড়েছে একই ধরণের বহু পোস্টার, ব্যানার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করে তাতে লেখা রয়েছে, ‘মোদিজি আমাদেরকে সন্তানদের ভ্যাকসিন বিদেশে কেন পাঠিয়ে দেওয়া হল।’ এই লেখা প্রশাসনের কাছে বিতর্কিত বলে মনে হয়েছে। এবং যারা এই পোস্টার ব্যবহার করেছেন তারা অপরাধী বলেই মনে করছে প্রশাসন। রবিবার সকালে জানা গিয়েছিল ১৭ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

রাহুল গান্ধীও তাঁর টুইটে এই কথাই লিখেছেন- মোদিজি আমাদেরকে সন্তানদের ভ্যাকসিন বিদেশে কেন পাঠিয়ে দিলেন? কেন্দ্রের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এবং গ্রেফতার হওয়া ব্যক্তিদের পাশে থাকার জন্যই যে রাহুলের এই পোস্ট তা বলাই বাহুল্য।

সূত্র উদ্ধৃত করে সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করেছে, রাজধানী শহরের বিভিন্ন প্রান্ত থেকে গ্রেফতার করা হয়েছে ১৭ জনকে। পূর্বাঞ্চল, পূর্ব, মধ্য, উত্তর-পূর্ব এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। গতকাল পর্যন্ত পুলিশ ২১ টি এফআইআর দায়ের করেছে বলে খবর। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হতে পারে বলে মনে করা হচ্ছে। সব মিলিয়ে ৮০০ টি পোস্টার, ব্যানার সরিয়ে ফেলা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here