উপত্যকায় পৌঁছতে না পারার খেদ উপেক্ষা করেই জেটলিকে শ্রদ্ধা জানাতে গেলেন রাহুল

0
122

মহানগর ওয়েবডেস্ক: প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির প্রয়াণে শোকাহত গোটা দেশের রাজনৈতিক মহল। ইতিমধ্যেই তাঁকে শ্রদ্ধা জানিয়েছে দেশের সকল রাজনৈতিক ব্যক্তিত্ব। আপাতত অরুণ জেটলির বাড়িতেই শায়িত রয়েছে তাঁর মরদেহ। সেখানে গিয়ে তাঁকে শ্রদ্ধা জানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিকের ‘আমন্ত্রণ’ পেয়ে এদিন উপত্যকায় গিয়েছিলেন কংগ্রেস সাংসদ। কিন্তু এদিন জম্মু কাশ্মীর পৌঁছনর পর বিমান থেকে নামতেই দেওয়া হয়নি তাঁদের। তাই নিয়ে দিল্লি পৌঁছে ক্ষোভ প্রকাশ করে কেন্দ্রকে একহাতও নিয়েছেন তিনি। কিন্তু এখন দেশের যা মহল, তাতে খেদ বেশিক্ষণ চেপে না রেখে সোজা চলে গিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে শ্রদ্ধা জানাতে। সেখানে গিয়ে অরুণ জেটলির মরদেহে মাল্যদান করেন তিনি। সঙ্গে ছিলেন মা সনিয়া গান্ধী ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংও।

উল্লেখ্য, এদিন সনিয়া গান্ধী তাঁর শোকপ্রকাশে জানান, আইনজীবী, রাজনৈতিক নেতা, মন্ত্রী হিসাবে অরুণ জেটলির প্রয়াণ অপূরণীয় ক্ষতি করে গেল। বিরোধী দলনেতা হলেও তিনি ছিলেন একজন সুভদ্র মানুষ। তাঁর মতো সাংসদ খুব একটা দেখা যায় না৷ তিনি বরাবর রাজনৈতিক সৌজন্যতা বজায় রাখতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here