rahul gandhi

মহানগর ডেস্ক:  ছোট ছেলেটার স্বপ্ন আকাশ ভেদ করে পাখির মতো উড়ে যাবে। চালাবে বিমান। কিন্তু সেই স্বপ্ন পূরণ হতে অনেক দেরি। রাহুল গান্ধিকে তিনি সেই স্বপ্নের কথা জানিয়েছিলেন। রাহুল গান্ধি সেই ছোট্ট ছেলেটিকে নিজের স্বপ্ন ছুঁয়ে দেখার সুযোগ দিলেন। ককপিটে বসালেন ছোট্ট ছেলেটিকে। কেরলের ছোট্ট অদ্বৈতের স্বপ্ন পূরণের কথা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানালেন রাহুল গান্ধি।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Gandhi (@rahulgandhi)

রাহুল গান্ধির সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে ককপিটে নয় বছরের অদ্বৈতের সঙ্গে রাহুল গান্ধিকে দেখা যায়।রাহুল গান্ধি তার কাছ থেকে স্বপ্নের কথা জানতে চাইছেন।অদ্বৈত বলে, তার স্বপ্ন বিমান চালানোর। ককপিটে রাহুল গান্ধি ও পাইলট ছোট্ট অদ্বৈতকে বিমান চালনার কৌশল দেখান। জানা যায়, ৫০ বছরের রাজনৈতিক নেতাকে আগের দিন নিজের স্বপ্নের কথা বলেছিলেন। পরের দিনই সেই স্বপ্নকে এক বার ছুঁয়ে দেখার সুযোগ করে দিলেন রাহুল গান্ধি।

সেই ভিডিয়ো নিজের ইস্টাগ্রামে শেয়ারের পাশাপাশি তিনি লেখেন, আমাদের এমন একটা সমাজ ব্যবস্থা গড়ে তুলতে হবে যেখানে প্রতিটি শিশু নিজেদের স্বপ্নপূরণের সুযোগ পায়। প্রত্যেককে সকলকে আকাশে ওড়ার সুযোগ করে দিতে হবে। দুই দিনের সফরে কেরলে গিয়েছেন রাহুল গান্ধি সেখানেই তাঁর অদ্বৈতের সঙ্গে আলাপ হয়। রাহুল গান্ধি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা রাহুল গান্ধির প্রশংসায় পঞ্চমুখ।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here