national news

মহানগর ওয়েবডেস্ক: বিশ্বের তৃতীয় দেশ হিসাবে করোনাভাইরাস আক্রান্তদের সংখ্যায় ২০ লক্ষ ছাড়িয়েছে ভারত। এর আগে রয়েছে শুধু মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রাজিল। ২০ লক্ষ ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা হতেই ফের একবার কেন্দ্রীয় সরকারকে একহাত নিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। টুইট করে নিজের ক্ষোভ উগরে দিলেন তিনি। বললেন, ‘সরকার নিরুদ্দেশ হয়ে গিয়েছে’!

টুইট করে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী বলেছেন, ‘ভারতের ভাইরাস আক্রান্তের সংখ্যা ২০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। এদিকে নরেন্দ্র মোদী সরকার নিরুদ্দেশ।’ এই টুইটের সঙ্গেই তিনি গত ১৭ জুলাই করা অন্য একটি টুইট যুক্ত করেছেন, যেখানে ভারতের করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছিল। টুইট করে তিনি আবারো স্পষ্ট ভাবে বোঝাতে চেয়েছেন যে ভারতের কেন্দ্রীয় সরকার এই পরিস্থিতি সামলাতে সম্পূর্ণরূপে ব্যর্থ। 

প্রসঙ্গত, ১০ লক্ষ আক্রান্তের সংখ্যা পার করার এক মাস এখনো হয়নি। তার আগেই ২০ লক্ষ ভাইরাস আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল। এতে স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়ছে গোটা দেশে। সমীক্ষায় জানা গেছে, নতুন আক্রান্তের ৪২ শতাংশ অন্ধপ্রদেশ, কর্ণাটক, উত্তর প্রদেশ, বিহার এবং পশ্চিমবঙ্গের। বিশেষজ্ঞদের মতে, পরবর্তী ১০ লক্ষ আক্রান্ত হতে হয়তো তিন সপ্তাহেরও কম সময় লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here