নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর: হাইকোর্টের এজলাসে পঞ্চায়েত নির্বাচনের ফয়সালা হতে এখনও সময় বাকি কয়েক ঘণ্টা। কিন্তু গোয়ালতোড়ে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল কংগ্রেসকে তুলোধোনা করে ছাড়লেন বিজেপি সাধারণ সম্পাদক রাহুল সিনহা।

বাংলার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বৃহস্পতিবার গোয়ালতোড়ের আমলাশুলিতে এক প্রকাশ্য সভায় রাহুল সিনহা বলেন, ‘দিদির বাংলা ধর্ষণে ভারত চ্যাম্পিয়ন, একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে তিনি ধর্ষিতা হলে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলছেন, এ আমাদের লজ্জা।’ এদিন তিনি পঞ্চায়েত নির্বাচন আদালতের বিবেচনাধীন বলে রাজ্যের শাসকদলকেই পরোক্ষে দায়ি করেন তিনি। রাহুল সিনহা বলেন, ‘রামচন্দ্রের ভয়ে রাজ্য সরকার ভোট তাড়াতাড়ি করতে চেয়েছিল, সেটা করতে গিয়েই যত গণ্ডগোল।’

বিজেপি প্রার্থীদের সমর্থনে এদিন বিকেলে রাহুল সিনহা শালবনির পিড়াকাটাতেও প্রকাশ্য সভায় বক্তব্য রাখেন। দুটি সভাতেই তৃণমূলের সমালোচনা করে রাহুল বলেন, ‘আগে তৃণমূলীরা ভিখিরি ছিলেন, এখন তাদেরই গাড়ি বাড়ি এসি হচ্ছে, পঞ্চায়েতে দুর্নীতি করছে, চুরি করে বদলে যাচ্ছে রাতারাতি। মানুষ এর জবাব দিতে মুখিয়ে আছেন।’ এদিন তাঁর সঙ্গে ছিলেন বিজেপির প্রার্থীরা ছাড়াও দলের জেলা নেতারা। সভা দুটিতে শতাধিক তৃণমূল কর্মী যোগ দেন বলে দাবি বিজেপি নেতাদের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here