৫ মিনিটের চ্যালেঞ্জ দিলেন রাহুল! ১৫ মে’র পর ‘PPP’ অবস্থা হবে কংগ্রেসের, পাল্টা মোদী

0
191

ডেস্ক: কর্ণাটকে বিধানসভা নির্বাচনের দিন যত এগিয়ে আসছে রাহুল বনাম মোদীর বাকযুদ্ধ যেন ততই উত্তপ্ত হয়ে উঠছে। মোদীর ১৫ মিনিটের চ্যালেঞ্জের পাল্টা দিয়ে এবার প্রধানমন্ত্রীকে ৫ মিনিট কথা বলতে বললেন। তবে মোদীর ইচ্ছামতো নয়। কংগ্রেস সভাপতি একটি টুইট করে বেশ কয়েকটি ইস্যুর উপর কথা বলতে বলে লেখেন, ‘প্রিয় মোদীজি, আপনি অনেক কথা বলেন কিন্তু আপনার কথার সঙ্গে কাজগুলি মেলে না।

এই টুইটে রাহুল একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় দাগি নেতাদের নির্বাচনে টিকিট দেওয়ার প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিজেপিকে আক্রমণ করা হয়েছে। ভিডিওটি পোস্ট করে রাহুল লেখেন, ”আপনি রেড্ডি ভাইদের ৪টি টিকিট দিয়েছেন, এই প্রসঙ্গে ৫ মিনিট কথা বলবেন?” একই সঙ্গে ইয়েদুরাপ্পাকে বিজেপির মুখ্যমন্ত্রী প্রার্থী করা নিয়েও সওয়াল তোলেন তিনি।

একই ভাবে কর্ণাটকের ১১ জন বিজেপির শীর্ষ নেতাদের কথা উল্লেখ করা হয় যাদের উপর দুর্নীতির অভিযোগ রয়েছে। দুই নেতার এই বাকযুদ্ধ শুরু হয়েছিল যখন রাহুল প্রধানমন্ত্রীকে নীরব মোদী ও রাফায়েল চুক্তির মতো মামলাগুলি নিয়ে কথা বলতে বলেন। অন্যদিকে, নির্বাচনী জনসভায় প্রচারে গিয়ে ফলের ভবিষ্যতবানী করে মোদী বলেন, ”১৫ মে ফল প্রকাশ হওয়ার পর কংগ্রেস কেবল ‘পিপিপি’ কংগ্রেস হয়ে রয়ে যাবে। অর্থাৎ পঞ্জাব-পদুচেরী এবং পরিবার কংগ্রেসকে উদ্দেশ্য করে বলেন তিনি। মোদী আরও বলেন, গোটা দেশ থেকে কংগ্রেস সাফ হয়ে গিয়েছে। এখানের এমন একটা ট্যাঙ্ক বানিয়েছেন যেখানে সাধারণ মানুষের টাকা লুঠ করা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here