মহানগর ডেস্ক:   ভারতে বেসামাল করোনা পরিস্থিতি। করোনায় দেশ জুড়ে মৃত্যু মিছিল শুরু হয়েছে যেন। শনিবার ইউটিউবার রাহুল ভোরা করোনা আক্রান্ত হয়ে মারা যান। মারা যাওয়ার আগে তিনি লাগাতার টুইট করেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ট্যাগ করে টুইট করেন। কোনও ফল হয় না। শনিবারই মৃত্যু হয় ইউটিউবার রাহুল ভোরার মৃত্যু হয়। এরপরেই টুইটারে ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী কিশ্বোর মার্চেন্ট। তিনি টুইট করে লেখেন, ‘ভুল করেছ বন্ধু, মোদি নয়, তোমার সোনু সুদের কাছে সাহায্য চাওয়া উচিত ছিল। তাহলে হয়তো তোমার প্রাণটা বেঁচে যেতো।’

শনিবার রাহুল ভোরার মৃত্যুর পর থেকেই দেশ জুড়ে ক্ষোভ উঠে আসতে থাকে। অনেকেই দেশে করোনা পরিস্থিতির এই ভয়াবহ কারণের জন্য মোদিকে দায়ী করেন। রাহুল প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইট করে কাতর কণ্ঠে সাহায্যের আবেদন করেন। এরপর তিনি দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়াকে দিল্লির হাসপাতালে করোনা রোগীর বেডের আকাল নিয়ে মন্তব্য করেন। দিল্লির হাসপাতালগুলোর করোনা চিকিৎসার সমস্যার কথাও সেখানে বলেন।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা মোকাবিলা করতে পারছেন না। দেশের মানুষকে এই মহামারী থেকে বাঁচাতে পারছেন না বলে অনেকেই অভিযোগ করছেন। প্রধানমন্ত্রীর থেকে সোনু সুদ অনেক নির্ভরযোগ্য জায়গা বলেই অভিনেত্রী কিশ্বোর মার্চেন্ট। গত বছর করোনা কালে লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের সাহায্যের জন্য এগিয়ে আসেন। রিল লাইফের খলনায়ক মানুষের কাছে হিরো হয়ে ওঠেন। জানা যাচ্ছে, অনেকেই বর্তমানে পিএম ফান্ডে টাকা দেওয়ার থেকে সোনু সুদের ফান্ডে সাহায্য করা অনেক নির্ভরযোগ্য মনে করছেন। কারণ সেখানে প্রতিটি টাকা মানুষের প্রয়োজনে ব্যবহার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here