bengali news

Highlights

  • অর্ণব গোস্বামীর সঙ্গে ‘অভব্য’ আচরণের জন্য কুনাল কামরাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছে ইন্ডিগো
  • ব্যক্তিদের নিষিদ্ধ করতে উদ্যোগী হয়েছে ভারতীয় রেলও
  • শুধু ইন্ডিগো নয়, এয়ার ইন্ডিয়া এবং স্পাইস জেটও কমেডিয়ানকে নিষিদ্ধ করেছে

মহানগর ওয়েবডেস্ক: টিভি সঞ্চালক অর্ণব গোস্বামীর সঙ্গে ‘অভব্য’ আচরণের জন্য কমেডিয়ান কুনাল কামরাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছে ইন্ডিগো। সেই পথে হেঁটে এয়ার ইন্ডিয়া এবং স্পাইস জেটও নিষিদ্ধ করেছে তাঁকে। বিমান সংস্থাগুলির পাশাপাশি এবার ‘অভব্য আচরণকারী’ ব্যক্তিদের নিষিদ্ধ করতে উদ্যোগী হয়েছে ভারতীয় রেলও। জানা গিয়েছে, খুব তাড়াতাড়িই এই সিদ্ধান্ত কার্যকর করতে চলেছে রেল।

মুম্বই-লখনউ বিমানে যাওয়ার সময় কমেডিয়ান কুনাল কামরা টিভি সঞ্চালক অর্ণব গোস্বামীর সঙ্গে কথোপকথনের চেষ্টা করেন। সেটা না হওয়ায় ভিডিও করে কার্যত অর্ণব গোস্বামীকে কটাক্ষ করতে থাকেন কুনাল। বিমানের মধ্যে এই ধরনের ঘটনা ঘটায় পদক্ষেপ নিয়েছিল ইন্ডিগো এয়ারলাইন্স। কুণাল কামরাকে ৬ মাসের জন্য তাঁদের বিমানে ওঠায় নিষেধাজ্ঞা জারি করে ওই বিমান সংস্থা। শুধু ইন্ডিগো নয়, এয়ার ইন্ডিয়া এবং স্পাইস জেটও কমেডিয়ানকে নিষিদ্ধ করেছে।

বিজেপির বিমানমন্ত্রী হরদীপ পুরীও টুইট করে বলেন, ‘এই ধরনের অশালীন ব্যবহার বিমানের মধ্যে অশান্তির সৃষ্টি করতে পারে। সেক্ষেত্রে যাত্রী সুরক্ষার ক্ষেত্রেও সমস্যা হতে পারে। এই ধরনের মন্তব্য মেনে নেওয়া যায় না। আমি অন্য বিমানসংস্থাগুলির কাছেও অনুরোধ করছি, কুণাল কামরার বিরুদ্ধে এই ধরনের নিষেধাজ্ঞা জারি করার জন্য।’ এই ট্যুইটের পরই একের পর এক বিমান সংস্থা নিষিদ্ধ করল কুনালকে।

এবার রেলমন্ত্রক থেকেও ‘কুনাল কামরার মত’ অভব্য আচরণকারী ব্যক্তিদের নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে এক আধিকারিক জানিয়েছেন। জানানো হয়েছে, এমন ব্যক্তিদের তালিকা বানানো হবে প্রতিটা বিমান সংস্থা থেকে নিয়ে। তারপরই তাদেরকে নিষিদ্ধ করা হবে পরবর্তী ৬ মাসের জন্য। এই নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here