Home Featured রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এর টিজারে ফুটে উঠল সাম্প্রদায়িক বিভাজনের ঘটনা

রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এর টিজারে ফুটে উঠল সাম্প্রদায়িক বিভাজনের ঘটনা

0
রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এর টিজারে ফুটে উঠল সাম্প্রদায়িক বিভাজনের ঘটনা
Parul

মহানগর ওয়েবডেস্ক: হন্যে হয়ে গোটা রাস্তা ছুটে বেড়াচ্ছেন। পরনে একটা অতি সাধারণ সিন্থেটিক শাড়ি, হাতে শাঁখা-পলা। কিন্তু ছুটছেন কেন? কেউ তাড়া করেছে? এভাবেই ‘ধর্মযুদ্ধ’-এ মুন্নি-র বেশে ধরা দিলেন শুভশ্রী গাঙ্গুলী। রাজ চক্রবর্তী পরবর্তী ছবিতে এভাবেই নিজেকে তুলে ধরলেন অভিনেত্রী। পেশায় অটোচালক স্বামীর সঙ্গে সুখে শান্তিতেই ঘর করছিল মুন্নি। কিন্তু হঠাৎই যেন সবকিছু পালটে গেল। তবে শুধু মুন্নি নয়, ছবির আরও একটি চরিত্র শবনমের জীবনেও বিরাট পরিবর্তন ঘটল।

সামনে এসেছে ‘ধর্মযুদ্ধ’-এর টিজার। টিজারের শুরুতেই দেখা যাচ্ছে মুন্নি এবং শবনমের জীবনের গল্প।সুখে শান্তিতে দিন কাটছিল মুন্নি এবং তার স্বামীর। অন্যদিকে শবনম এক হিন্দু ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায় এবং প্রেমিককে নিয়ে কলকাতায় আসে। একজন মুসলিম মেয়ের সঙ্গে হিন্দু ছেলের প্রেম মেনে নেয়নি সমাজ। আর এসবের মাঝে ‘ধর্ম’ নামক ভূতটা দুই নারীর জীবন নিমেশের মধ্যে পালটে দিল।বাস্তব জীবনের অনেক ঘটনার প্রতিফলন ধরা পড়েছে পরিচালকের ছবিতে। শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে

kolkata bengali news

রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এ শুভশ্রী এবং পার্নো ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, স্বাতীলেখা সেনগুপ্ত। ছবিতে ঋত্বিক চক্রবর্তীকে দেখা গিয়েছে এক কট্টর হিন্দুত্ববাদীর চরিত্রে, অন্যদিকে সোহম অভিনয় করেছেন কট্টর মুসলিমপন্থী। এদিকে, ছবিতে স্বাতীলেখা সেনগুপ্তকে ‘শান্তির দূত’ হিসেবে দেখিয়েছেন রাজ। টিজারে তাঁকে বলতে দেখা যাচ্ছে, ‘আমি হিন্দু বা মুসলিম নই, আমি এমন একজন যার জন্য সবার ভাল হবে।’ খুব শীঘ্রই ‘ধমর্যুদ্ধ’-এর ট্রেলার প্রকাশ্যে আনবেন রাজ চক্রবর্তী। আগামী বছরের ২০ মার্চ মুক্তি পাবে ছবিটি।

প্রসঙ্গত, ‘পরিণীতা’-র পর আরও একবার দর্শকদের উপহার দিতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী।’ধর্মযুদ্ধ’-এ তাঁর মুন্নি’-র লুক পছন্দ করছেন অভিনেত্রীর ভক্তরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here