‘হে গর্ভধারিণী’ নাম বদলে ‘ধর্মযুদ্ধ’ নিয়ে আসছেন রাজ

0
540

মহানগর ওয়েবডেস্ক: বড়পর্দায় আপাতত রমরমিয়ে চলছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’। এক অন্য স্বাদের ছবি যেটা আকৃষ্ট করেছে বাঙালি দর্শকদের। আর এই ছবির মাধ্যমেই নিজেকে নতুন ভাবে উপস্থাপন করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিন্তু তাঁর মাঝেই রাজ তাঁর আগামী সিনেমার কাজ শুরু করে দিতে চলেছেন। কিছুদিন আগেই জানা গিয়েছিল সেই খবর। ‘হে গর্ভধারিণী’ সিনেমার কাস্ট লঞ্চ করেছিলেন পরিচালক। কিন্তু তাঁর মাঝেই এদিন মুক্তি পেয়েছে তাঁর আগামী সিনেমার কাজ, নাম ‘ধর্মযুদ্ধ’।

আসলে ব্যাপারটা হল পরিচালক নতুন কোনও প্রজেক্ট নয় তাঁর প্রস্তাবিত ‘হে গর্ভধারিণী’ সিনেমার কাজই শুরু করছেন। শুধুমাত্র তাঁর এই সিনেমার নাম বদল করে দিয়েছেন বলে জানা গিয়েছে প্রযোজনা সংস্থা সূত্রে। কিছুদিনের মধ্যেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। চরিত্রের বা গল্পের কোনও বদল করেননি রাজ। শুধুমাত্র সিনেমার টাইটেল বদলে ফের দর্শকদের উপহার দিতে মাঠে নামছেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন স্বাতীলেখা সেনগুপ্ত, পার্ণো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি। তবে এই ছবির বিষয়বস্তু নিয়ে এখনও বিস্তারিত ভাবে কিছু জানা যায় নি।

শুধু এদিন মুক্তি পেয়েছে ‘ধর্মযুদ্ধ’ সিনেমার পোষ্টার। এই সিনেমার চিত্রনাট্য লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীতের হেঁশেল সামলাবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। যদিও এই সিনেমার একটি বিশেষ টাইটেল দিয়েছেন রাজ। অর্থাৎ বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের জন্য ফের একবার বিশেষ একটি সিনেমার উপহার দিতে চলেছেন রাজ। এদিকে ঋত্বিক ও শুভশ্রীর জুটির ‘পরিণীতা’ আপাতত মন ভরিয়েছে বাঙালি দর্শকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here